পার্টি, নাইট লাইফ তিনি বিশেষ উপভোগ করেন না, ছিমছাম জীবনই নাকি তার বেশি পছন্দ। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে এভাবেই চেনেন তার অনুরাগীরা। তবে এবার সেই ধোনিকেই অন্যরূপে দেখা গেল। স্ত্রী সাক্ষী ধোনি এবং ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে সঙ্গে নিয়ে জমিয়ে নাচলেন মহেন্দ্র সিং ধোনি। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দুবাইয়ের কোনো এক জন্মদিনের পার্টির। সেখানেই বাদশার হিট নম্বরে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে ধোনিকে। তবে শুধু পা মেলানোই নয়, বাদশার সঙ্গে ব়্যাপ গানে গলা মেলাতেও দেখা গেল তাকে। এদিনের পার্টিতে সাদা টাক্সিডোতে দেখা গেছে ধোনিকে। 

অন্যদিকে, হার্দিক পান্ডিয়া পরেছিলেন কালো রঙের পার্টি ওয়্যার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। বিভিন্ন ক্রিকেট অনুরাগীরা পার্টির ভিডিও ট্যুইটারে শেয়ার করেছেন। যদিও সেই ভিডিওতে লাল লাইট স্পষ্ট থাকায় ধোনিকে ঠিকভাবে দেখা যাচ্ছে না। তবে ভাইরাল হওয়া অপর একটি ভিডিওতে ধোনি, হার্দিক পান্ডিয়ার নাচের মুহূর্তটি অনেকটা স্পষ্ট।

মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়াদের এই ভাইরাল ভিডিওতে উঠে এসেছে নেট নাগরিকদের নানান মন্তব্য।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর একাধিক ব্যবসা শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি, পাশাপাশি পরিবারের সঙ্গেও জমিয়ে সময় কাটাচ্ছেন তিনি। অন্যদিকে হার্দিক পান্ডিয়া নিউজিল্যান্ডে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের অধিনায়ক ছিলেন এবং দলকে জিতিয়েছেন।