অনেকেই ভাবেননি আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে এবার যাবে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে দলের ওপর আস্থা ছিল অধিনায়ক রোহিত শর্মার। ম্যাচের পর তিনি বলেছেন, অনেকে না ভাবলেও আমি এই পর্যন্ত আসার কথা ভেবেছিলাম। আশা ছাড়িনি কখনও। আমরা নিজেদের গুছিয়ে নিতে পেরেছি। নিজেদের ঠিক ভাবে প্রয়োগ করতে পেরেছি।

মুম্বাই অধিনায়ক আরও বলেছেন, গত মৌসুম থেকেই আকাশ আমাদের সঙ্গে রয়েছে। গত বছর ও নেট বোলার হিসাবে ছিল। ওর দক্ষতা সম্পর্কে তখনই আমাদের ধারণা তৈরি হয়েছিল। কী করতে পারে জানতাম। আগের বছর আকাশকে আমরা খেলাইনি। এ বার দলে নেওয়া হয়েছে। তার সুফল পাচ্ছি। আকাশকে নিয়ে আমি আত্মবিশ্বাসী ছিলাম। আমাদের দলের জন্য যারা প্রতিভা খুঁজে নিয়ে আসেন, তাদের ভূমিকার কথাও বলব। বেশ কয়েক জন প্রতিভাবান তরুণকে তারা খুঁজে নিয়ে এসেছেন। আগামী দিনে ওরা ভারতের হয়েও খেলতে পারে। যেমন আগেও কয়েক জন দেশের হয়ে খেলেছে। 

লখনউয়ের বিরুদ্ধে দলের পারফরম্যান্সে খুশি রোহিত। তিনি বলছেন, দলগতভাবে আমরা খেলাটা উপভোগ করছি। ফিল্ডিং উপভোগ করছি। তবে আমাদের আরও ভালো ব্যাটিং করতে হবে। নিজেদের সেরাটা উজাড় করে দিতে হবে। আমরা জানতাম চেন্নাইয়ে আসব। এটাও জানতাম, কেউ এক জন আমাদের এই পর্যন্ত নিয়ে আসতে পারবে না। 

এনএফ