চলমান ওয়ানডে বিশ্বকাপে ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচে ভারতের আমদাবাদ স্টেডিয়ামে খেলা দেখতে  গিয়েছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। শুধু উর্বশী নন—সাধারণ মানুষ থেকে তারকা, সবাই নিজের কাজ সেরে টেলিভিশন কিংবা স্টেডিয়ামে ছুটে গেছেন। সবাই সামাজিক মাধ্যমে কিছু না কিছু পোস্ট করছেন।

ইনস্টাগ্রামে অভিজ্ঞতা শেয়ার করেছেন উর্বশী। এ নায়িকা লিখেন, ভারত বনাম পাকিস্তান। বিশ্বকাপ ২০২৩। 

জানা গেছে,  আমদাবাদ স্টেডিয়ামে এ নায়িকাকে দেখে অনেকেই প্রশ্ন করেছেন, ঋষভ তো মাঠে নামবেন না, তা হলে উর্বশী কী করছেন স্টেডিয়ামে? 

এদিকে গত বছর থেকে ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তার সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল নানা আলোচনা। তার পর সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। তখনও নাকি তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন এ অভিনেত্রী। বলিপাড়ায় এমন গুঞ্জন রয়েছে।

এদিকে এত আলোচনার মধ্যে অবশ্য উর্বশীকে নিয়ে মুখ খোলেন শুভমন। পঞ্জাবের এক রিয়্যালিটি শোতে অতিথি হিসাবে গিয়েছিলেন শুভমন। তাকে সঞ্চালক প্রশ্ন করেন, ওই অভিনেত্রীকে নিয়ে ঋষভকে কি দলের অন্দরে উত্ত্যক্ত করা হয়? এই প্রশ্নের উত্তরে শুভমন বলেন, ‘উর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই। অভিনেত্রী সামাজিক মাধ্যমে নেহাত দৃষ্টি আকর্ষণ করার জন্যই এ সব করছেন।’ 

অপরদিকে এক সময় ঋষভের নাম না করে একটি ঘটনার কথা তুলে ধরেন উর্বশী। ‘আরপি’ নামে এক ব্যক্তির কথা বলেন। ঘটনাচক্রে, ইংরেজিতে ঋষভ পন্থের নাম ও পদবীর প্রথম ও শেষ অক্ষর যথাক্রমে ‘আর’ এবং ‘পি’। 

অভিনেত্রী জানান, ‘আরপি’ নামের ওই ব্যক্তি তার সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরে অপেক্ষা করেছিলেন। ওই ব্যক্তির কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মুম্বই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন ‘আরপি’। 

এরপর পাল্টা জবাবও দেন ঋষভ। তিনি বলেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ কত মিথ্যেই না বলে। 

সম্প্রতি খেলার মাঠে অভিনেত্রীর নাম ধরে ঋষভকে উত্যক্ত করা হলে মেজাজ হারাতে দেখা গেছে তরুণ এই ক্রিকেটারকে।

এমএসএ