নারীদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন শাহরুখ খান। সেই অনুষ্ঠানের প্রস্তুতিতে শাহরুখের সঙ্গে দেখা হয়ে গেল তার দল কেকেআরের প্রথম অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে।

নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে সেই ভিডিও শেয়ার করে সৌরভ লিখেছেন, বহু দিন পর শাহরুখের সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগল। ডব্লিউপিএলের সকল দলকে নতুন মৌসুমের শুভেচ্ছা।  

সৌরভের সঙ্গে দেখা হওয়ার আগে শাহরুখ দিল্লির হরমনপ্রীত কউর, স্মৃতি মান্ধানা, মেগ ল্যানিংসহ অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। তাদের সঙ্গে বেশ খানিকটা সময়ও কাটান। দিল্লির অধিনায়ক মেগ ল্যানিংকে নিজের বিখ্যাত পোজও শেখাতে দেখা যায় শাহরুখকে। এরপরই তার সাক্ষাৎ হয় সৌরভের সঙ্গে। দেখা হওয়ার সঙ্গে সঙ্গেই একে অপরকে হাসিমুখে জড়িয়ে ধরেন দু’জনে।

নারীদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন শাহরুখসহ বলিউডের আরও অনেক তারকা। আজ থেকেই শুরু হচ্ছে এই আইপিএল। এটি দ্বিতীয় মৌসুম। এ বার খেলা হবে বেঙ্গালুরু ও দিল্লিতে। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে উদ্বোধন হবে আয়োজনের।  

এবারের এই আইপিএলকে ‘ক্রিকেটের কুইনডম’ (কিং বা রাজার বদলে কুইন বা রানি) বলা হচ্ছে। প্রথম খেলায় মুখোমুখি হবে গত বারের দুই ফাইনালিস্ট মুম্বাই ও দিল্লি। হরমনপ্রীত কৌরের বিরুদ্ধে নামবেন শেফালি বর্মা। গত বারের প্রতিযোগিতায় খুব একটা ভালো খেলতে পারেনি বেঙ্গালুরু। স্মৃতি মন্ধানার নেতৃত্বাধীন দল এ বার নিজেদের ঘরের মাঠে খেলবে। তাই তারাও এ বার ভাল খেলার লক্ষ্য নিয়েই নামবে।

এনএফ