বিয়ের পিঁড়িতে নাসির । ছবি : ফেসবুক

আন্তর্জাতিক ক্রিকেটে তার পথচলার শুরুটা হয়েছিল স্বপ্নের মতো। একটা সময় নাসির হোসেন ছিলেন জাতীয় দলের নিয়মিত সদস্য। দেশের ক্রিকেটের বড় তারকাদের একজন হয়ে উঠেছিলেন। কিন্তু বিশৃঙ্খল জীবনের কারণে ক্যারিয়ার থেমে গেছে মাঝপথে।

এবার বিয়ের পিঁড়িতে বসেছেন নাসির। টাঙ্গাইলের মেয়ে তামিমা তাম্মিকে বিয়ে করেছেন তিনি। তামিমা পেশায় বিমানের কেবিন ক্রু। বর্তমানে সৌদি এয়ারলাইন্সে কাজ করেন তিনি। 

রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসিরের বিয়ের আয়োজন সম্পন্ন হয়। অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে তিনটি ছবিও আপলোড করেছেন নাসির। যেখানে নিজের নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন তিনি। 

গত বছর সেপ্টেম্বরেই অবশ্য ইঙ্গিত মিলেছিল তামিমা ও নাসিরের বিয়ের পিঁড়িতে বসার ব্যাপারে। ওই সময় ইনস্টাগ্রামে প্রেমিকা তাম্মির সঙ্গে ছবি পোস্ট করলে ফলোয়ার্সদের বাজে মন্তব্যের কারণে খানিক বাদেই রিমুভ করে দেন নাসির।

ইনস্টাগ্রামে ওই পোস্টের পর গণমাধ্যমকে নাসির বলেন, 'মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড। আমি বলব, ‘আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন নাসির। এরপর ফিরে এসে নিজেকে আর আগের মতো মেলে ধরতে পারেননি তিনি। সর্বশেষ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফিটনেস টেস্টে পাশ করতে না পারায় খেলতে পারেননি। তবে সম্প্রতি শেষ হওয়া দুবাইয়ের টি-টেন লিগে একটি দলের অধিনায়কত্বও করেন তিনি।

এমএইচ