কথার যুদ্ধটা বেশ জমে উঠেছে! তবে এই কাঁদা ছোঁড়াছুঁড়ি শেষটা দেখতে চাইছেন ঋষভ পন্ত। অনেক হয়েছে, ভারতের এই উইকেট কিপার ব্যাটসম্যান রীতিমতো ক্লান্ত। সাফ জানিয়ে দিলেন উর্বশী-বিতর্কে ইতি টানতে চাইছেন তিনি। সবচেয়ে বড় কথা এমন তর্কের খেলা চলতে থাকলে তারই ক্ষতিটা বেশি!

এইতো সেদিন সাবেক প্রেমিককে ‘বাচ্চা ছেলে’ বলেছিলেন উর্বশী রাউতেলা। বলিউড অভিনেত্রীর এমন কথায় মেজাজটা অবশ্য নিয়ন্ত্রণেই রাখছেন ঋষভ। এই উইকেটকিপার ব্যাটসম্যান প্রেমের ব্যাপারটা স্বীকারই করতে চাইছেন না। গ্ল্যামার গার্ল উর্বশীর হাত থেকে এ দফায় ছুটতে পারলে যেন বাঁচেন তিনি।

আরও পড়ুন >> কোটি টাকার গাড়ি কিনে স্ত্রীর তোপের মুখে শামি

ইনস্টাগ্রাম স্টোরিতে উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত লিখেছেন, ‘যেটা তোমার হাতে নেই, সেটা অহেতুক বাড়িয়ে আর লাভ নেই। এই বিতর্ক আর বাড়তে দিতে চান না তিনি। আসলে সামনেই এশিয়া কাপ। তার পরে আবার রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।’ তাইতো এবার সব ভুলে ক্রিকেটে মনোনিবেশ করাটাকেই যৌক্তিক মনে করছেন রিশব!

কিন্তু এর আগে যে আগুণ জ্বালিয়ে দিয়েছেন। তা অন্তত সহজে নিভবে বলে তো মনে হচ্ছে না! এই ঋষভই এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশীকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ ব্যস, তারপর তো তেলে বেগুনে জ্বলে উঠলেন ২৮ বছর বয়সী উর্বশী। তিনি পাল্টা লেখেন, ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট-বল খেলো।’

আরও পড়ুন >> আমির খানের ‘লাল সিং চাড্ডা’ দেখে শেবাগ-রায়না যা বললেন

মিডিয়া এমন ইট আর পাটকেল খেলাটা বেশ উপভোগই করছে। তবে ঘটনাটা সামনে আসতো না যদি উর্বশী রাউতেলা নিজে এই প্রেমের কথা ফাঁস করতেন।

অনেক হয়েছে। এবার উর্বশী বিতর্কে ইতি টানতে চাইছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্ত। যেটা তুমি নিয়ন্ত্রণ করতে পারবে না, সেটা নিয়ে বেশি টানা-হ্যাঁচড়া না করাই ভাল। নিজের প্রাক্তনের উদ্দেশ্যে এবার এই বার্তাই দিলেন পন্ত।

আরও পড়ুন >> পাকিস্তানের হয়ে খেলেছিলেন শচীন, স্কটল্যান্ডের জার্সিতে দ্রাবিড়!

আসলে গত কয়েকদিন ধরেই টক অফ দ্য টাউন হয়ে রয়েছেন মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ক্রিকেটার ঋষভ পন্ত। সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিরুদ্ধে কাদা ছোঁড়াছুঁড়ি করেই চলেছেন দুই তারকা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাম না করে অভিনেত্রী দাবি করেন, তার সঙ্গে দেখা করার জন্য আর পি নামের একটি ছেলে হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করত। দেখা না পেয়ে একটানা ফোনও করত ওই ক্রিকেটার। 

তারপর জবাব দিতে গিয়ে সাবেক প্রেমিকাকে বোন ডাকতে গিয়ে ঋষভ পুরো ব্যাপারটা জটিল করে তুলেন। অবশ্য এমন গুঞ্জন অনেক দিন ধরেই আছে যে ২০১৮ সালে প্রেমে জড়িয়েছিলেন ঋষভ আর উর্বশী। সেই সম্পর্কটা বেশিদিন টেকেনি। ২০১৯ সালে ঋষভ জানিয়ে দেন, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে প্রেম করছেন তিনি!

এটি/এইচএমএ