মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরামের দ্বিতীয় দিনের ক্যাম্প অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সকালেই। তবে সকাল থেকে মুষলধারায় বৃষ্টি এরপর দুপুর গড়ালেও খেলা মাঠে গড়ায়নি। বৃষ্টি উপেক্ষা করে এদিন ক্রিকেটাররা মাঠে হাজির হন নির্ধারিত সময়ের আগেই। অবশ্য বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেননি ক্রিকেটাররা।

মাঠে বৃষ্টি থাকলেও কয়েকজন ক্রিকেটার নিজ উদ্যেগে ইনডোরে চালিয়েছেন ব্যাটিং অনুশীলন। প্রথমে তরুণ ক্রিকেটার শামীম পাটোয়ারীকে দেখা গিয়েছিল ইনডোর থেকে অনুশীলন করে ফিরতে। এরপর উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহানও ইনডোরে যান ব্যাটিং অনুশীলন করতে।

এর আগে গতকাল সোমবার থেকে শুরু হয়েছিল টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরামের তিন দিনের ক্যাম্প। প্রথমদিনের অনুশীলনে ওপেনারসহ বাকি ব্যাটারদের বেশ কাছ থেকেই পরখ করে দেখেছেন শ্রীরাম। প্রথম দিনের অনুশীলনে সাব্বির রহমানই সর্বোচ্চ ৩২ রান করেন।

সাব্বিরের পর লিটন দাস ২ দফা ব্যাট করে খেলেছিলেন টি-টোয়েন্টি সুলভ ইনিংস। ২৭ এবং ২৩ রান করেন এই ব্যাটার। আফিফ হোসেন এবং সৌম্য সরকার ২ বার করে জীবন পাওয়ার পরও বড় রান করতে ব্যর্থ হন তারা। যদিও আজকের অনুশীলনে পেসারদের বোলিং করতে দেখা যাবে না, গতকালই জানা গিয়েছিল দ্বিতীয় দিনের অনুশীলনে ব্যাটারদের বোলিং করবেন এইচপির পেসাররা।

ধারণা করা হচ্ছে আজ-কালের মধ্যেই ঘোষিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড। গুঞ্জন রয়েছে দলে ফিরতে যাচ্ছেন সৌম্য সরকার এবং পেস বোলার মৃত্যুঞ্জয় চৌধুরী।

এসএইচ/এটি