ক্লাবের বয়স ১০০ হয়ে গেছে কিছু দিন আগে। তার ঠিক পরেই বাঁধল বিপত্তি। কোলহিল স্পোর্টস ক্লাবের ক্রিকেট খেলা বন্ধই হয়ে যাচ্ছে এবার। যখন তখন ক্রিকেট বলের আঘাতে ভাঙছে কাঁচ, ক্ষতি হচ্ছে ঘরের। প্রতিবেশীদের এমন অভিযোগের ফলে ১০০ বছরের পুরোনো এই ক্লাবে বন্ধ হয়ে গেল বড়দের ক্রিকেট খেলাটাই!

ক্লাবের মাঠের বাউন্ডারির পাশে থাকা দুই প্রতিবেশীর অভিযোগের ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কয়েক জন প্রতিবেশী আবার ক্লাবের কাছে ক্ষতিপূরণও দাবি করেছেন। ক্লাবের পক্ষে সেই দাবি মেটানো বেশ কঠিন। যার ফলে ক্রিকেটটাই বন্ধ করে দিতে হলো। 

কয়েক বছর আগে ১.৫ মিলিয়ন পাউন্ড করে ক্লাবের বাউন্ডারি ঘেঁষা একটি বাড়ি কিনেছেন এক ব্যক্তি। তিনি অভিযোগ জানিয়েছেন, যখন তখন বল তার ব্যালকনিতে, তার বাগানে এসে পড়ছে। ফলে ক্ষতি হচ্ছে তার বাড়ির।

৩০ বছর ধরে ক্লাবের পাশে থাকেন এমন আরেক প্রতিবেশীর অভিযোগ, বল বারবার তার ছাদে পড়ে ছাদ নষ্ট করছে। সম্প্রতি ক্রিকেট বলের আঘাতে তার ছাদ নষ্ট হয়েছে। ক্লাব সেটা সারিয়ে দেবে বললেও এখনও পদক্ষেপ নেওয়া হয়নি। ফলে অভিযোগ জানিয়েছেন তিনিও।

আর সেই কারণেই বাধ্য হয়েই সে মাঠে ক্রিকেট খেলা বন্ধ করে দিতে হয়েছে ক্লাবটির। তবে ক্লাবের ক্রিকেট তো থেমে থাকবে না! বিকল্প মাঠের খোঁজ শুরু করে দিয়েছে কোলহিল।