মাইক হাতে আলো - ফাইল ফটো

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর আলো আমেরিকার ডালাসের এক হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। ক্রীড়াঙ্গনে আলোর শুভাকাঙ্ক্ষীরা তার দ্রুত আরোগ্যের জন্য দোয়া চেয়েছেন।

বিসিবির সাবেক পরিচালক ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোঃ আলমগীর আলোর শারীরিক অবস্থা সম্পর্কে বলেন, ‘আলো ভাইয়ের ছেলে অসুস্থ ছিলেন। অসুস্থ ছেলেকে দেখতে আমেরিকায় যান আলো ভাই। এরপর তিনিই অসুস্থ হয়ে পড়েন। এখন অবস্থা অনেকটা জটিল, আইসিইউতে রয়েছেন।’ বিসিবির অন্যতম পরিচালক তানভীর আহমেদ টিটোও আলো সম্পর্কে এমনটা জানতে পেরেছেন।

আলমগীর আলো দীর্ঘদিন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সঙ্গে যুক্ত। বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার বিভিন্ন পদে রয়েছেন দীর্ঘকাল ধরে। দেশের দুই শীর্ষ ক্রীড়া ফেডারেশন ফুটবল ও ক্রিকেটে রয়েছে তার সম্পৃক্ততা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য হিসেবে কয়েক মেয়াদে ছিলেন আলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দুই মেয়াদে দায়িত্ব পালন করছেন। ক্রীড়াঙ্গনের বহুমুখী সংগঠনের সঙ্গে জড়িত এই ক্রীড়া সংগঠকের দ্রুত আরোগ্যের অপেক্ষায় গোটা ক্রীড়াঙ্গন। 

এজেড/এনইআর