ভারতীয় ক্রিকেট তারকা রিশভ পন্তকে ঘিরে প্রায়শই সংবাদ শিরোনাম হন বলিউড নায়িকা উর্বশী রাওতেলা। দুই ভূবনের এ দুই তারকার সম্পর্ক নিয়ে গুঞ্জন কিংবা মান অভিমানের খবরে সরব ভারতীয় গণমাধ্যমও। এমনকী ভারতের ম্যাচে গ্যালারিতে হরহামেশা দেখা মিলে বলিউড কুইনকে। ক্রিকেট প্রেমের চেয়েও ক্রিকেটার রিশভের টানেই মাঠে ছুটে যান উর্বশী-এমন অভিযোগ পন্ত ভক্তদের। 

গেল কদিন আগে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন রিশভ পন্ত। ভারতীয় এই উইকেটকিপার ব্যাটারের সংকটকালে দূরে থেকেও পাশে ছিলেন উর্বশী। যদিও পন্ত ভক্তদের অনেকেই এ নিয়ে ট্রল করতে ছাড়েননি। তবে সেসবে থোরাই কেয়ার উর্বশীর। ‘প্রিয় মানুষটি’র সুস্থতাই যে তাঁর কাছে বেশি গুরুত্ব পায়, সেটাই বুঝিয়ে দিয়েছেন বারংবার। এবারও তার ব্যাতিক্রম হলো না। পন্তের প্রশংসা করে তাঁর জন্য শুভকামনা জানালেন।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন উর্বশী। বিমানবন্দরের ভেতর প্রবেশ করার সময়ই উর্বশীর দিকে প্রশ্ন ছুঁড়ে দেন সাংবাদিকরা। জানতে চান, পন্ত ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ছবিও পোস্ট করেছেন। আপনি কী বলবেন? উর্বশীর অকপট জবাব, ‘ও আমাদের দেশের মূল্যবান সম্পদ।’

এরপরই পন্থের আরোগ্য কামনায় বলেন, ‘আমার শুভকামনাও ওর সঙ্গে আছে।’ ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ফের শুরু চর্চা। অনেকেই বলছেন, সত্যিই, ভালবাসা লুকিয়ে রাখা যায় না। উর্বশীও পারলেন না।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্ত। জ্বলে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনোক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরাদুন ও পরে মুম্বাইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। এখনও মুম্বাইয়ের হাসপাতালেই ভর্তি আছেন তিনি। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই একাধিক ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন উর্বশী। অনেকে পরামর্শ দিয়েছিলেন, ‘একবার না হয়, পন্তের সঙ্গে দেখা করে আসুন।’ যদিও তেমন কিছু হয়নি এখনো। তবে দূরে থেকেও যেন পাশেই আছেন বলি নায়িকা।

এফআই