ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজের বাড়িতে চুরি হয়েছে। যে সময়ে চুরি হয়েছে, তখন হাফিজ ও তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন না।

গত বুধবার হাফিজের শ্বশুর থানায় এফআইআর করেছেন। এমন ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এ সময় তার বাড়ি থেকে প্রায় ১৬ লক্ষ টাকা লুঠ করা হয়েছে।

এদিকে পাকিস্তান সুপার লিগে ব্যাস্ত সময় পার করছেন হাফিজ। কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে এই ফ্র্যাঞ্চিজি লিগে খেলছেন হাফিজ। সেই কারণে নিজের বাড়ি ছেড়ে তিনি এখন অবস্থান করছেন ইসলামাবাদে।

হাফিজের বাড়ি ফাঁকা থাকায় সেই সুযোগ কাজে লাগিয়েছে চোর। তার বাড়িতে ঢুকে নগদ অর্থ নিয়ে পালিয়েছে তারা। চোরদের ধরতে ব্যবস্থান নেবে পুলিশ। তবে এখনও চুরি হওয়া অর্থের খোঁজ পায়নি তারা।

এর আগে গাদ্দাফি স্টেডিয়ামেও চুরির ঘটনা ঘটেছিল। অভিযোগ প্রকাশ্যে আসার পরে জানা গেছে, প্রায় ৫০ কোটি টাকা দিয়ে নতুন করে গদ্দাফি স্টেডিয়ামে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। এর মধ্যে অর্ধেক টাকা দিয়েছে স্থানীয় পঞ্জাব সরকার। তাদের দাবি ছিল, বাকি টাকা মেটাতে হবে পাকিস্তান সুপার লিগের আয়োজক পাক বোর্ডকেই। কিন্তু সেই দাবি মানতে নারাজ পিসিবি।

এইচজেএস