নাফিস ইকবালের ফেসবুক থেকে নেওয়া।

বাংলাদেশের লন্ডন বলা হয়ে থাকে সিলেট শহরকে। এই শহরে রয়েছে সময় কাটানো কিংবা ঘুরে বেড়ানোর জন্য দর্শনীয় সব স্থান। সিলেট বিখ্যাত চা বাগানের জন্য, পাশাপাশি রয়েছে ভোলাগঞ্জের সাদা পাথর কিংবা রাতারগুলের সোয়াম্প ফরেস্ট। আর ক্ষণিকের অবসরে সেখানেই এবার ঘুরে বেড়ালেন বাংলাদেশ ক্রিকেট দলের কোচিং স্টাফসহ ক্রিকেটাররা।

সোমবার বাংলাদেশ দল আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলেছে। এরপর আজ (মঙ্গলবার) ছিল দলের খেলোয়াড়দের বিশ্রামের দিন। আর এই বিশ্রামের দিনেই চন্ডিকা হাথুরুসিংহে, রঙ্গনা হেরাথরা ঘুরে বেড়িয়েছেন সাদা পাথরের শহরে। টিম ম্যানেজার নাফিস ইকবালের সঙ্গে ভোলাগঞ্জ ঘুরেছেন এই দুই লঙ্কান সঙ্গে ছিলেন পেসার হাসান মাহমুদও।  

এদিকে স্ত্রীকে নিয়ে এদিন ঘুরতে বেরিয়েছিলেন পেসার মোস্তাফিজুর রহমানও। চা বাগান ঘুরে তিনি গিয়েছেন রাতারগুলের সোয়াম্প ফরেস্টে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি পোস্টও করেছেন ফিজ।

অবশ্য সবাই বিশ্রামে কিংবা ঘোরাঘুরিতে সময় কাটালেও সাকিব আল হাসানের ছিল না সেই সুযোগ। সিলেট থেকে ঢাকা এসে সাকিব এদিন যোগ দিয়েছেন বিমান বাংলাদেশের একটি অনুষ্ঠানে। এয়ারলাইন্সটির শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

এসএইচ/এফআই