আইপিএলের ধুন্ধুমার লড়াই শুরুর আগে নাচে গানে মজল ক্রিকেটপ্রেমীরা। একে একে পারফর্ম করলেন অরিজিত সিং থেকে শুরু করে রাশ্মিকা মান্দানা, তামান্না ভাটিয়ারা। আজ (শুক্রবার) আহমেদাবাদের নরেন্দ্র মোদি আন্তর্জাতিক স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কার্যত ঢাকে কাঠি পড়ল জনপ্রিয় এই ক্রিকেট লিগটির ষোলতম আসরের। 

বিসিসিআইয়ের তরফে আগেই জানানো হয়েছিল যে, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন দেশটির বিনোদন জগতের একঝাঁক তারকা। সেই মতো বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয় অনুষ্ঠান। শুরুতেই মঞ্চ মাতাতে ওঠেন অরিজিৎ সিং। কেশরিয়ার সুরে গলা মেলাল কানায় কানায় ভরা গ্যালারি। এরপর চান্না মেরেয়া, কবীরার মতো সুপারহিট সব গান উপহার দেন বলিউড তারকা এই শিল্পী। 

আরও পড়ুন : আইপিএল নয়, সাকিবরা খেলবে টেস্ট: পাপন

অরিজিতের গানের পর নাচে মাতোয়ারা করেন তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানারা। তেলেগু, গুজরাটিসহ একাধিক ভাষার সুপারহিট গানে নেচে মাতিয়ে দেন বাহুবলির নায়িকা তামান্না। এরপর ব্লকবাস্টার পুষ্পা সিনেমার ‘সামি, সামি’ ও ‘শ্রীবল্লি’ গানে আগত দর্শকদের মুগ্ধ করেন রাশ্মিকা। 

এবারের আইপিএল নানা দিক থেকেই বিশেষ। দীর্ঘ তিন বছর পর আইপিএল আবার হোম-অ্য়াওয়ে ম্যাচের ফরম্যাটে ফিরছে। প্রতিটি দল তাদের ঘরের মাঠে প্রতিপক্ষের সঙ্গে একটি ম্যাচ খেলবে ও আরেকটি ম্যাচ সেই প্রতিপক্ষের ঘরের মাঠে গিয়ে খেলবে। প্রথম ম্যাচে গত মৌসুমের চ্যাম্পিয়ন দল হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের। 

এফআই