ছবি: সংগৃহীত

প্রথম ম্যাচে খুব কাছে গিয়েও হার নিয়ে মাঠ ছাড়তে হয় মরিচভিল ইউনিটিকে। সেই হতাশা কাটিয়ে দ্বিতীয় ম্যাচেই জয় তুলে নিলো দলটি। আগের ম্যাচে ঝড়ো ইনিংস খেলেও দলকে জয় এনে দিতে পারেননি অবাস পিয়েনার। তবে এবার জয়ের আনন্দে মাতার সুযোগ পেয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রে ইউএস মাস্টার্স টি-টেন লিগে নিউ জার্সি লিজেন্ডসকে ৬ উইকেটের ব্যবধানে হারিয়েছে মরিচভিল ইউনিটি। এদিন আগে ব্যাটিং করে ৯৫ রানের সংগ্রহ পায় নিউ জার্সি। লক্ষ্য তাড়ায় ১ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় মরিচভিল।

নিউ জার্সির দেওয়া ৯৬ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে দলীয় ৯ রানেই পার্থিব প্যাটেলকে হারায় মরিচভিল। ৯ রানের ব্যবধানে ফেরেন আগের ম্যাচের ট্রাজেডি হিরো শেহান জয়াসুরিয়া। এরপর দলের হাল ধরেন ক্রিস গেইল ও অবাস পিয়েনার। দুজনে মিলে গড়েন ৪২ রানের জুটি। 

এদিন পিয়েনার ছিলেন রীতিমতো ধ্বংসাত্মক। আর গেইল তাকে সঙ্গ দিয়ে গেছেন পুরোটা সময়। দলীয় ৭০ রানে গেইল ফিরলে ভাঙে তাদের জুটি। ফেরার আগে ১৪ বলে ২ চারে ১৭ রান করেন তিনি। চার রানের ব্যবধানে ফেরেন পিয়েনারও। তার ব্যাট থেকে আসে ১৭ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩৩ রান। এরপর কোরি অ্যান্ডারসন ও ক্যালভিন স্যাভেজ মিলে বাকি কাজটুকু সারেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২৫ রানেই ২ উইকেট হারায় নিউ জার্সি। ফিরে যান অধিনায়ক গৌতম গম্ভীর ও জেসি রাইডার। এরপর ইউসুফ পাঠানের ২১ বলে ৪১ আর নোমান ওঝার ১৮ বলে ১৭ রানের উপর ভর করে ৯৫ রানের পুঁজি পায় নিউ জার্সি।

এইচজেএস