ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেনে দারুণ বোলিং করেছেন ইলিয়াস সানি। তবে জিততে পারেনি তার দল আটলান্টা রাইডার্স। তাদের বিপক্ষে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে নিউ ইয়র্ক ওয়ারিয়র্স। ব্যাটিং না পেলেও বল হাতে ব্যর্থ ছিলেন আরেক বাংলাদেশি নাসির হোসেন।

সোমবার (২১ আগস্ট) যুক্তরাষ্ট্রের লাউডারহিলে আসরের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। টস জিতে আটলান্টাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় নিউ ইয়র্ক। ব্যাট করতে নেমে ধাওয়ানে স্মিথের ২৬ বলে ৩৪ ও রবিন উত্থাপ্পার ৯ বলে ২৪ রানে ভর করে ১০ ওভারে ৪ উইকেটে ৯৭ রান সংগ্রহ করে আটলান্টা।

৯৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতেই ৪.১ ওভারে ৬৩ রান তুলে ফেলেন কামরান আকমল ও তিলকারত্নে দিলশান। ১৪ বল ৫ চারে ২৮ রান করে দিলশান বিদায় নেন। এরপর শহীদ আফ্রিদি ও জোনাথন কার্টারের ঝড়ো ব্যাটিংয়ে ৮.১ ওভারেই লক্ষ্য পেরিয়ে যায় নিউ ইয়র্ক।

ব্যাট হাতে ২ চার ও ১ ছয়ে ১৪ বলে ২২ রানে অপরাজিত ছিলেন আফ্রিদি। ৩ বলে ১টি করে চার-ছক্কার মারে ৯ বলে ১৭ রান করেন কার্টার। 

আটলান্টার হয়ে দলের সবচেয়ে সফল বোলার ছিলেন ইলিয়াস সানি। ২ ওভার বোলিং করে ১১ রান দিয়ে ২ উইকেট শিকার করেন সানি। নাসির হোসেন ২ ওভার হাত ঘুরিয়ে ২৩ রান খরচ করলেও কোনো উইকেটের দেখা পাননি। 

এইচজেএস