মুশফিকুর রহিম। ছবি নগদের ফেসবুক পেজ থেকে নেওয়া।

সংবাদ উপস্থাপকদের মতো হট সিটে বসে আছেন। তারপর নিজের পরিচয় দিয়ে বললেন, ‘আসসালামু আলাইকুম আমি মুশফিকুর রহিম। সবাইকে স্বাগত জানাচ্ছি ব্রেকিং নিউজে।’ শুরুটা চমক জাগানিয়াই কিছুটা। তবে আপনার ভুল ভাঙতে বেশি সময় লাগবে না। ক্রিকেটার মুশফিক খেলা ছেড়ে সংবাদ উপস্থাপনায় নামেননি। মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর একটি বিজ্ঞাপনে অংশ নেন তিনি। 

বাংলাদেশের ক্রিকেটে নির্ভরতার নাম মুশফিকুর রহিম। দীর্ঘ সময় ধরে দেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন উইকেটকিপার এই ব্যাটার। ভারত বিশ্বকাপেও খেলছেন তিনি। যদিও দলের বাজে সময়ের মতো নিজেও ব্যাট হাতে খুব একটা স্বস্তিতে নেই। পাঁচ ম্যাচ খেলে তেমন বড় স্কোর গড়তে পারেননি দলের অন্যতম সেরা এই ব্যাটার। এখন পর্যন্ত তার ব্যাট থেকে এসেছে ১৬৫ রান। 

মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের সঙ্গে চুক্তিবদ্ধ দেশের সিনিয়র ক্রিকেটার তামিম, সাকিব ও মুশফিকুর রহিমরা। সম্প্রতি একটি পূর্ণাঙ্গ ডিজিটাল ব্যাংক চালুর অনুমোদন পায় নগদ। নগদের সেই বিজ্ঞাপনেই অংশ নেন মুশফিক।

নগদের অফিসিয়াল ফেসবুজে পেজে প্রকাশিত বিজ্ঞাপন ভিডিওটিতে মুশফিককে বলতে শোনা যায়, আসসালামু আলাইকুম আমি মুশফিকুর রহিম। সবাইকে স্বাগত জানাচ্ছি ব্রেকিং নিউজে। তারপরই বিজ্ঞাপনটির বিস্তারিত বলেন তিনি।

এফআই