আফগানিস্তানের বিপক্ষে অতিমানবীয় ইনিংসে প্রশংসায় ভাসছেন গ্লেন ম্যাক্সওয়েল। প্রায় হারতে বসা ম্যাচটিতে ধ্বংসস্তূপে দাঁড়িয়ে অপরাজিত ২০১ রানের ইনিংসে দলকে এনে দেন অবিস্মরণীয় এক জয়। অজি এই অলরাউন্ডারের ইনিংসটি ইতোমধ্যে ওয়ানডে ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা ইনিংসের তকমা পেয়েছে

ঝোড়ো ব্যাটিংয়ের দিনে ম্যাক্সওয়েলের দৃঢ় মানসিক শক্তির গল্পটাও উঠে আসছে বারবার। এক পর্যায়ে পেশীর টানে তিনি মাটিতে শুয়ে পড়েছিলেন তিনি। কিন্তু দলের কথা বিবেচনা করে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে আবারও উঠে দাঁড়ান। ম্যাক্সওয়েলের পুরো লড়াইটা সামনে থেকে দেখেছেন তার স্ত্রী ভিনি রমন।

মুম্বাইয়ের ওয়াংখেড়েতে উপস্থিত থেকে ছক্কা হাঁকিয়ে ম্যাক্সওয়েলের ম্যাচ জেতানোর পর একটি স্ট্যাটাসও দেন। অস্ট্রেলিয়ার তারকা এই অলরাউন্ডারের স্ত্রী ভিনি রমন ভারতীয় বংশোদ্ভুত। চার বছর চুটিয়ে প্রেম করার পর গেল বছর আইপিএল চলাকালে চেন্নাইতে বিয়ে হয় তাদের। সম্প্রতি তাদের একটি সন্তানও হয়েছে। ম্যাক্সওয়েল বিশ্বকাপে দ্রুততম সেঞ্চুরি করার পর সেটা তার সন্তানকে উৎসর্গ করেন।

ছবির গল্পে ম্যাক্সওয়েল ও তার ভারতীয় বংশোদ্ভুত স্ত্রী ভিনি রমন।

দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করার পর ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকে বিয়ে করেন ম্যাক্সওয়েল।
স্বামী ম্যাক্সওয়েলের ইতিহাসের পাতায় জায়গা নেওয়া দ্বিশতক মাঠে বসে উপভোগ করেছেন স্ত্রী ভিনি রমন। 
চলতি বছরের সেপ্টেম্বরে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তারকা এই জুটি। ছেলের নাম রাখা হয়েছে লগান ম্যাভারিক ম্যাক্সওয়েল।

 

২০১৭ সালে তাদের প্রণয়ের শুরু। ২০২১ কোভিডকালে বিয়ের প্রপোজাল এবং বাইশে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। হিন্দু এবং খ্রিস্টিয়ান রীতি মেনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।  
দক্ষিণ ভারতে জন্ম নেওয়া ভিনি রমনের পরিবার পরে চেন্নাই থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অভিভাসী হয়। পেশায় একজন ফার্মাসিস্ট ম্যাক্সওয়েলের স্ত্রী। 
সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ভিনি রমন। ইনস্টাগ্রামে তার অনুসারী প্রায় আড়াই লাখ।

এফআই