ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরেও মোহামেডানে নাম লিখিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে জাতীয় দলের খেলা থাকায় এখনও দলটিতে যোগ দিতে পারেননি অভিজ্ঞ এই অলরাউন্ডার। তবে তার অনুপস্থিতিতেই মোহামেডান টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে। ইমরুল কায়েসের সেঞ্চুরিতে তারা আজ (শুক্রবার) রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ৮৪ রানে হারিয়েছে।

ম্যাচটিতে আগে ব্যাট করে ইমরুল এবং আরিফুর ইসলামের সেঞ্চুরিতে ৫ উইকেটে ২৬৬ রান করে মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৮২ রানে করে রুপগঞ্জ টাইগার্স।

এর আগে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ব্যাট করতে নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে বসে মোহামেডান। সেই বিপর্যয় সামলে আরিফুলকে সঙ্গে নিয়ে ১৭৬ রানের জুটি গড়েন ইমরুল। দলীয় ২২৮ রানে ইমরুল ১০৬ রান করে বিদায় নেন। এরপর মোহামেডানের বাকি ইনিংস সামনে টেনে নিয়ে গেছেন আরিফুল। ১০৬ বল খেলে এই তরুণ ব্যাটার ১১৫ রানে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে ৪৭ রান তুলতেই ৪ উইকেট হারায় রূপগঞ্জ। ব্যাটিং ব্যর্থতার কারণে ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৮২ রানে থামে রুপগঞ্জ টাইগার্সের ইনিংস। দলটির হয়ে সর্বোচ্চ ৭৮ রান করেন মাহফিজুল ইসলাম রবিন। মোহামেডানের হয়ে সর্বাধিক ৪ উইকেট নেন পেসার আবু হায়দার রনি।

এসএইচ/এএইচএস