জাতীয় দল থেকে বাদ পড়ার একদিন পরেই লিটন দাসকে দেখা গেল বিকেএসপিতে। নিজেকে ফিরে পাওয়ার মিশনে লিটন দাস যোগ দিয়েছেন আবাহনীর জার্সিতে। খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এর আসর। কিন্তু লিটনের ভাগ্য বদলাল না এখানেও। 

শাইনপুকুরের বিপক্ষে ম্যাচে শুরু থেকেই সংগ্রাম করতে হয়েছে জাতীয় দল থেকে সদ্য বাদ পড়া লিটন দাসকে। এদিন ওপেনিং না করে তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। তাতেও ব্যর্থ লিটন দাস৷ ১৯ বল খেলে করেন মোটে ৫ রান। 

আরাফাত সানীর বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হলো তাকে। বলতে গেলে বিকেএসপির তিন নম্বর মাঠে লিটনকে সংগ্রাম থেকে মুক্তিই দিয়েছেন এই স্পিনার। গুডলেন্থে বাইরের দিকে বেরিয়ে যাওয়া বলটা বুঝতেই পারেননি লিটন। ফিরেছেন হতাশ হয়ে। শাইনপুকুরের বিপক্ষে আবাহনী অবশ্য খুব একটা খারাপ অবস্থানে নেই। ১৭১ রানের লক্ষ্যে খেলতে নেম নাইম শেখের ফিফটিতে ভর করে ২২ ওভারে তাদের সংগ্রহ ৯৬ রান। 

 গতকালই জাতীয় দলের প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানিয়েছেন, নতুন বলে খুবই অধারাবাহিক হওয়ার কারণে আমরা লিটন দাসকে এই স্কোয়াডের সাথে আর রাখছি না।' তার পরিবর্তে যোগ দেন মিডল অর্ডারের জাকের আলী। লিটনের বাদ পড়া এবং জাকেরের দলে প্রবেশের বিষয়ে কোচ-অধিনায়কের মতামত নিয়েছেন বলে জানান গাজী আশরাফ লিপু। 

এরপরেই লিটন চলে আসেন আবাহনী শিবিরে। কিন্তু ফর্ম ফিরে পাওয়ার লক্ষ্যে লিটনের নতুন যাত্রাও খুব একটা সুখকর হলো না। 

জেএ