আগামীকাল প্রিমিয়ার বিভাগ হকি লিগের শেষ দিন। ঐ দিন আবাহনী-মোহামেডান ম্যাচের ফলাফলের ওপর লিগের শিরোপা নির্ভর করছে। সেই ম্যাচের আগে মোহামেডান আজ বিকেলে ক্লাব প্রাঙ্গনে সংবাদ সম্মেলন করবে। সেখানে চলমান লিগে নানা অনিয়ম, নিম্নমানের আম্পায়ারিং, পক্ষপাত আচরণসহ অনেক অভাব-অভিযোগ তুলে ধরবে ঐতিহ্যবাহী ক্লাবটি। 

তিন হলুদ কার্ডের জন্য মোহামেডানের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি আগামীকাল আবাহনী ম্যাচে খেলতে পারবেন না। মোহামেডানের দাবি, ফেডারেশন দুই হলুদ কার্ডের পর সতর্ক না করে সরাসরি নিষেধাজ্ঞার চিঠি দিয়েছে যা আইনবর্হিভূত। মোহামেডান ক্লাব জিমির নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানিয়ে ফেডারেশনে চিঠিও দিয়েছে। জিমির নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে লিগের শেষ ম্যাচ না খেলার হুমকিও দিয়েছে ক্লাবটি।

মোহামেডান ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। আগামীকাল আবাহনীর বিপক্ষে জিতলে তারা চ্যাম্পিয়ন হবে। এই ম্যাচের আগে অধিনায়ক জিমির নিষেধাজ্ঞা তাদের পরিকল্পনায় পুরো ব্যাঘাত ঘটিয়েছে।

মোহামেডান আগামীকাল আবাহনীর বিপক্ষে হারলে আবাহনীর পয়েন্ট দাঁড়াবে ৩৭। মেরিনার্স পুলিশের বিপক্ষে জিতলে তাদের হবেও ৩৭। বাইলজ অনুযায়ী তখন প্লে-অফ হওয়ার কথা। আর যদি আবাহনী-মোহামেডান ড্র হয় আর মেরিনার্স জিতে তখন তারা চ্যাম্পিয়ন হবে।

এজেড/