অস্ট্রেলিয়াকে প্রথম টি-টোয়েন্টিতে হারিয়ে দিয়েছে বাংলাদেশ। সবকিছু যদি ঠিকঠাক থাকত, তাহলে এই ম্যাচটা খেলার কথা ছিল অ্যারন ফিঞ্চের। কিন্তু চোট সেটা হতে দেয়নি। নিজের দেশ অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন তিনি। সেখানে বসে যে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা দেখবেন, সেই সুযোগটাও পেলেন না। 

এই নিয়ে আক্ষেপেও পুড়েছেন ফিঞ্চ। জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। এমনিতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ অস্ট্রেলিয়ার কোনো টিভি চ্যানেল সম্প্রচার করছে না। ফিঞ্চ ভেবেছিলেন অন্তত ইউটিউবে দেখতে পারবেন ম্যাচটি।

কিন্তু ম্যাচের সময় সেই উপায়টা খুঁজেও পাননি এই অজি ওপেনার। তাই টুইটারে একরকম আক্ষেপ করেই লিখেছেন, ‘কোথাও খুঁজে পাচ্ছি না, আমি ভেবেছিলাম অস্ট্রেলিয়ায় এটা ইউটিউবে পাওয়া যাবে।’

পরে ওই টুইটের নিচে এসে মন্তব্য করেছেন এই সিরিজে দলের তারকা পেসার মিচেল স্টার্কের স্ত্রী ও নারী দলের ক্রিকেটার এলিসা হিলি। তিনিও খেলা দেখার লিংক খুঁজে পাচ্ছেন বলে জানান। বিসিবি থেকে তাদের সম্প্রচার স্বত্ত্ব বিক্রি করা হয়েছে বেনটেকের কাছে। 

তারাই মূলত দেশে ও বাইরে খেলা দেখানোর ব্যাপারে টিভি চ্যানেলগুলোর সঙ্গে চুক্তি করে। কিন্তু অস্ট্রেলিয়া-বাংলাদেশ পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের স্বত্ত্ব বাংলাদেশে টি-স্পোর্টস ও গাজী টিভির কাছে বিক্রি করলেও অস্ট্রেলিয়ার কোনো চ্যানেল এই সিরিজ দেখানোর আগ্রহ প্রকাশ করেনি।

এমএইচ