ভোটদানের পর সুজন-ফাহিম/বিসিবি

ফুল হাতা শার্ট পরে একাই এসেছিলেন নির্বাচনে। বিসিবি প্রাঙ্গণ যখন স্লোগানে স্লোগানে উত্তাল তখন তার সঙ্গে কেউ ছিলেন না। একাই ভোট দিয়েছেন, বেরিয়েও গেছেন সেভাবে। নাজমুল আবেদীন ফাহিম সবসময়ই এমন নিরুত্তাপ। চমক দিয়ে বিসিবি নির্বাচনের মনোনোয়ন জমা দিলেও ফলে কোনো উত্তাপ ছড়াতে পারেননি।

এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের নির্বাচনে চমক হয়ে আসেন নাজমুল আবেদীন ফাহিম। অনেকেই ভেবেছিলেন বিনপ্রতিদ্বন্দ্বিতায় ক্যাটাগরি-৩ থেকে নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক অধিনায়ক ও ক্রিকেট সংগঠক খালেদ মাহমুদ সুজন। তবে মনোনয়নপত্র কিনে সবাইকে রীতিমতো চমকে দেন ফাহিম। ভোটের যুদ্ধে অবশ্য পেরে উঠেননি তিনি। সুজনের কাছে হেরে গেছেন।

আজ (৬ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন শুরু হয় সকাল ১০টায়। বিকেল ৫টায় শেষ হয় নির্বাচন প্রক্রিয়া। যখানে ১৪টি পরিচালক পদে লড়াইয়ে নেমেছিলেন ১৯ জন। সুজন-ফাহিম প্রতিদ্বন্দ্বিতা করেছেন ক্যাটাগরি-৩ থেকে। যেখানে ফাহিমকে ৩৭-৩ ভোটের ব্যবধানে হারিয়েছেন সুজন।

ক্যাটাগরি-৩ এ ভোটার সংখ্যা ছিল ৪৩ জন। যেখানে সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, বিভিন্ন সংস্থার ভোটাররা ভোট দিয়ে সুজনকে আবারও পরিচালক পদে বসিয়েছেন। 

টিআইএস/এমএইচ