নতুন ক্লাবে যোগ দেওয়ার পর থেকেই গুণছিলেন ক্ষণ। কিন্তু ইনজুরি বাধা হয়ে দাঁড়াচ্ছিল বারবার। ফিরবেন ফিরবেন করেও ফেরা হচ্ছিল না। অবশেষে প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের স্কোয়াডে জায়গা পেলেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা সার্জিও রামোস।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ম্যানচেস্টার সিটির হয়ে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের স্কোয়াডে আছেন রামোস। চলতি মৌসুম শুরুর আগে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রান্সের ক্লাবটিতে যোগ দেন রামোস। এরপরই কাফ ইনজুরিতে তিন মাসের জন্য ছিটকে যান তিনি। 

এক পর্যায়ে এমনও কথা ওঠেছিল, ইনজুরির কারণে পিএসজির সঙ্গে রামোসের চুক্তিটি শেষ হয়ে যেতে পারে। তবে এখন বলাই যায়, পিএসজির হয়ে শিগগিরই অভিষেক হচ্ছে তার। দলের সঙ্গে ইত্তেহাদে যাচ্ছেন তিনি।

সিটির বিপক্ষে স্কোয়াডে ফিরেছেন গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারুম্মাও। পাকস্থলী ও অন্ত্রের প্রদাহে ভুগছিলেন তিনি। আছেন পিএসজির আক্রমণভাগের তিন ভরসা লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপেও। ইনজুরির কারণে ছিটকে গেছেন রাফিনহা ও জুলিয়ান ড্রাক্সকুলার।

ম্যানচেস্টার সিটির চেয়ে এক পয়েন্ট কম নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ এ তে দুইয়ে আছে পিএসজি। বুধবার রাতে পিএসজির বিপক্ষে জয় পেলেই শেষ ষোলো নিশ্চিত হবে মাওরোসিও পচেত্তিনোর দলের।

এমএইচ