পাঁচ ম্যাচ সিরিজের অ্যাশেজের প্রথম ম্যাচ হারের পর ইংল্যান্ড শিবিরে সুসংবাদ। চোট কাটিয়ে ফিরছেন জিমি অ্যান্ডারসন। একই সঙ্গে দ্বিতীয় টেস্টের একাদশে জায়গা পাচ্ছেন স্টুয়ার্ট ব্রড। তবে সর্বনাশ অস্ট্রেলিয়া শিবিরে। ব্রিসবেন টেস্টে পাওয়া চোটে সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকে ছিটকে গেছেন অজি পেসার জশ হেইজেলউড। ১৬ ডিসেম্বর থেকে শুরু দিবারাত্রির অ্যাডিলেড টেস্ট যেখানে অ্যান্ডারসন-ব্রড ফিরছেন, সেখানে দলের বাইরে হেইজেলউড।

ইংল্যান্ড জাতীয় দলের হেড কোচ ক্রিস সিলভারউড নিশ্চিত করে জানিয়েছেন, চোট কাটিয়ে পিংক বল টেস্টের একাদশে খেলবেন অ্যান্ডারসন আর স্টুয়ার্ট ব্রড। এদিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ক্রিকেট অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে, হেইজেলউডের ছিটকে যাওয়ার বিষয়টি। সাইড ইনজুরির কারণে পিংক বলের টেস্ট ম্যাচটি খেলতে পারবেন না এই পেসার।

যদিও চোট কাটিয়ে সিরিজের তৃতীয় ম্যাচেই হেইজেলউড ফিরবেন বলে সিএ-র পক্ষ থেকে জানানো হয়েছে। ব্রিসবেনে দ্বিতীয় ইনিংসে মাত্র ১৪ ওভার বোলিং করেছিলেন হেইজেলউড। এই তারকা পেসারের ছিটকে পড়ায় অ্যাডিলেডে টেস্টের অস্ট্রেলিয়া দলে জায়গা পাওয়ার সুযোগ রয়েছে জাই রিচার্ডসন ও মাইকেল নেসেরের।

টিআইএস /এটি