চলতি বিপিএলটা দারুণ কাটছিল তার। ব্যাট হাতে যেমন পারফর্ম করছিলেন, ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান বল হাতেও ছিলেন দারুণ ক্ষুরধার। কিন্তু ফাইনালের আগে বরিশালকে বড় এক দুশ্চিন্তাই উপহার দিলেন তিনি। পেট ব্যথায় ভুগছেন তিনি। যে কারণে অনুশীলন, ফাইনালের আগে সংবাদ সম্মেলনেও এলেন না তিনি। 

ফাইনালের আগে শেষ দিনের অনুশীলনে আজ মাঠে নেমেছিল বরিশাল। কিন্তু সেখানে সাকিবকে পায়নি বরিশাল। ফাইনালের আগে ফটোসেশন হয়েছে দুই দলের। হয়েছে শিরোপা উন্মোচনও। কিন্তু পেটে ব্যথার কারণে তার কিছুতেই ছিল না সাকিবের উপস্থিতি। 

এবারের বিপিএলে ৮টি জয় পেয়েছে বরিশাল। তার পাঁচটি জয়ের নায়ক ছিলেন সাকিব। টানা পাঁচ ম্যাচে সেরা খেলোয়াড় বনে গড়ে ফেলেছিলেন রেকর্ড। সেই সাকিবই ছিলেন না ফাইনালের আগে সংবাদ সম্মেলনে। 

তার বদলে সংবাদ সম্মেলনে আসেন নুরুল হাসান সোহান। সাকিবের না থাকা সম্পর্কে বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক জানালেন, ঐচ্ছিক অনুশীলনে কিংবা সংবাদ সম্মেলনে না এলেও জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। 

বললেন, গতকাল আমাদের ঐচ্ছিক অনুশীলন ছিল, আমরা করেছি। সাকিব ভাই হয়তো জিম বা কিছু করছেন, এ কারণে এখানে আসতে পারেননি। যার কারণে আমার এখানে আসা। আসলে এটা ম্যানেজম্যান্টের সিদ্ধান্ত। সকালে আমি আসার আগে যখন উনাকে দেখেছিলাম তখন উনি জিমে ছিল। তার পরে কি হয়েছে জানি না।

এনইউ/এটি