৬ মার্চ ফেসবুকভিত্তিক দেশের টপ ফ্রিল্যান্সারদের গ্রুপ প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের উদ্যোগে শেফস টেবল কোর্টসাইডে আয়োজিত হলো আইসিআইটিপি প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২২ পাওয়ার্ড বাই টেনএক্স ফ্রিল্যান্সিং। এর আগে ২০২১ সালে এই টুর্নামেন্টের প্রথম আসর অনুষ্ঠিত হয় বসুন্ধরা আবাসিক এলাকার দ্য স্টেডিয়ামে। 
 
এ টুর্নামেন্টে বরিশাল লায়ন্স, ময়মনসিংহ টাইটানস, সিলেট টপার্স, রাজশাহী রেবেলস, রংপুর রেন্জার্স, ঢাকা অ্যাভেঞ্জারস, চট্টগ্রাম ইউনাইটেড ও খুলনা জায়ান্টস নামে আটটি দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেন ফ্রিল্যান্সাররা। দিনব্যাপী এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী রেবেলস আর রানার্স আপ হয়েছে রংপুর রেন্জার্স।

ফাইনালের ম্যাচ সেরার পুরষ্কার জেতেন রাজশাহী রেবেলস এর মো.  আবদুল মালেক। এছাড়া মো. আবদুল মালেক একই সাথে ২ গোল দিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এর পুরস্কারও জেতেন। সেরা গোলরক্ষক এর পুরস্কার জেতেন রাজশাহী রেবেলস দলের গোলরক্ষক মোঃ মেহেদি হাসান। টুর্নামেন্টটির মিডিয়া পার্টনার ছিল ঢাকা পোস্ট।

খেলা শেষের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের সকল এডমিন, টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির সকল সদস্য এবং স্পন্সরদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার্স আপ টিমের সকল সদস্যকে ট্রফি প্রদান করা হয়।
 
এনইউ