লিভারপুলের তারকা ফরোয়ার্ড সাদিও মানের ক্লাব ছাড়ার গুজন দিনকে দিন জোরালো হচ্ছে। এবার সেই গুঞ্জনের পালে হাওয়া দিলেন মানে নিজেই। 

বেনিনের বিপক্ষে আফ্রিকা কাপ অব নেশনসের বাছাইপর্বে সেনেগালের ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মানে বলেছেন, দেশটির ৬০-৭০ শতাংশ মানুষ নাকি মানেকে লিভারপুলের জার্সিতে দেখতে চান না! তার লিভারপুল ছাড়ার সম্ভাবনা প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে মানে বলেন, ‘সবার মতো আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আছি এবং সবার মন্তব্য দেখি। সেখানে তো প্রায় ৬০-৭০ শতাংশ সেনেগালিজ চায় আমি লিভারপুল ছাড়ি, তাই না? তারা যা চায়, আমি সেটাই করব।’

গত সপ্তাহে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা দিয়ারিও এএস জানিয়েছিল, এই গ্রীষ্মে ক্লাব ছাড়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে লিভারপুলকে জানিয়েছেন মানে। যদিও মানে বা লিভারপুল এখনো আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে কিছু জানায়নি। এর আগে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন মানে।

এদিকে মানেকে দলে ভেড়াতে এক পায়ে খাড়া জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। সেজন্য মানের জন্য লিভারপুলকে তারা ৩০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠাবে বলেও গুঞ্জন শোনা গেছে। তবে লিভারপুল আদৌ তাকে এই মৌসুমে ছাড়বে নাকি আগামী গ্রীষ্মে বর্তমান চুক্তির মেয়াদ ফুরিয়ে যাওয়া পর্যন্ত তাকে অ্যানফিল্ডে রেখে দেবে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এইচএমএ