কেভিন-প্রিন্স বোয়াটেংয়ের বারবার চোটে পড়ার রহস্য অবশেষে জানা গেল। তার সাবেক স্ত্রী মেলিসা সাত্তা জানালেন, মাত্রাতিরিক্ত শারীরিক সম্পর্ক করার কারণেই নাকি বারবার চোটাঘাতে ভুগতে হত তাকে!

দীর্ঘ সময় আগে এক সাক্ষাৎকারে সাবেক স্বামী বোয়াটেংকে নিয়ে এই চোখ কপালে তুলে দেওয়া এই মন্তব্য করেছিলেন মেলিসা। সেই সাক্ষাৎকারে মেলিসা বলেছিলেন, ‘কেভিন সবসময় ইনজুরিতে থাকে, কারণ আমরা সপ্তাহে সাত থেকে দশবার শারীরিক সম্পর্ক করি।’

আরও পড়ুন >> মেসির বউকেও ঘৃণা করতেন শাকিরা

বিস্ফোরক এই মন্তব্যের পর তার ওপর দিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল বলে সম্প্রতি এক আলাপচারিতায় জানিয়েছেন মেলিসা। ইতালিয়ান ক্রীড়া পত্রিকা গ্যাজেত্তা দেল্লো স্পোর্টের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনি বিশ্বাস করবেন না আমি কী রকম ঝামেলায় পড়েছিলাম। ফুটবল সম্পর্কিত বিষয়ের সঙ্গে শারীরিক সম্পর্ককে জড়িয়ে কথা বলার আগে আরও সতর্ক হতে হবে।’

২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বোয়াটেং এবং মেলিসা। এর বছর চারেকের মাথায় ২০২০ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনে নিজেদের বিচ্ছেদের কথা জানান।

আরও পড়ুন >> নেইমারকে নিয়ে মেসি-এমবাপের বিরোধ চরমে

টটেনহ্যাম, এসি মিলানের হয়ে খেলা বোয়াটেং ২০১৯ সালে ধারে সাসুলো থেকে বার্সায় গিয়েছিলেন। কাতালান ক্লাবটির হয়ে মাত্র ৪ ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন। এখন জার্মান ক্লাব হার্থা বার্লিনের হয়ে খেলছেন তিনি।

ফুটবলপ্রেমীদের কাছে অবশ্য অন্য এক কারণে বেশ পরিচিত কেভিন-প্রিন্স বোয়াটেং। জার্মানিতে জন্ম নিলেও পরবর্তীতে ঘানাকে আপন করে নিয়েছিলেন এই ফুটবলার। অপরদিকে তার ভাই জেরোম বোয়াটেং জার্মানির হয়ে খেলছেন। ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আপন দুই ভাইয়ের দুই দেশের প্রতিনিধিত্ব করার বিষয়টি বেশ রোমাঞ্চ জাগিয়েছিল ফুটবল অনুরাগীদের মধ্যে।

এইচএমএ