জুভেন্টাস ছেড়ে রোমায় যোগ দিয়েছেন পাউলো দিবালা। তুরিনকে বিদায় রোমকে বানিয়েছেন নতুন ঘর। প্রাচীন এই শহরে দিবালার নতুন শুরুটা স্মরণীয় করে রাখল সিরি আ ক্লাব এএস রোমা। ২০ জুলাই তিন বছরের চুক্তিতে ক্লাবটিতে নাম লিখিয়েছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। আর সোমবার দিবাগত রাতে হাজার হাজার রোমা সমর্থক বরণ করে নিয়েছেন ক্লাবের নতুন এই মধ্যমণিকে।

বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাতে দিবালাকে স্বাগত জানাতে রোমের পালাজো দেলা সিভিলিতা ইতালিয়ানায় জড়ো হয় হাজারো রোমা সমর্থক। ক্লাবের লাল আর হলুদ রংয়ে রাঙিয়ে দেওয়া হয় বেনিতো মুসোলিনির গড়া এই পালাজো দেলা সিভিলিতা। সংবাদ সম্মেলন শেষ করে সেখানে হাজির হন দিবালা। হাজার হাজার রোমা সমর্থক তখন রোমার ক্লাব সঙ্গীত গেয়ে ওঠেন। সামনে বসে তাদের উন্মাদনা উপভোগ করেন রোমের নতুন রাজা দিবালা।

আরও পড়ুন >> দিবালাকে ফ্রিতে রোমায় নিয়ে নিলেন মরিনিও

দিবালাকে স্বাগত জানানোর এই মহাকাব্যিক আয়োজনের ভিডিও মুহূর্তেই ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাম্প্রতিক সময়ে নতুন ক্লাবে এমন রাজসিক অভ্যর্থনা পাননি অন্য কোনো ফুটবলার।

দীর্ঘ সাত মৌসুম তুরিনে কাটানোর পর জুভেন্টাস ছাড়ার সিদ্ধান্ত নেন দিবালা। শুরুতে ইন্টার মিলান তাকে দলে টানার চেষ্টা করেছে, আগ্রহ ছিল বেশ কয়েকটি ইংলিশ ক্লাবেরও। তবে শেষ পর্যন্ত বাজিমাত করেছেন রোমার পর্তুগিজ ম্যানেজার জোসে মরিনিও। তার রোমা প্রজেক্টের কেন্দ্রে থাকবেন এই আর্জেন্টাইন, এমন প্রতিশ্রুতি দিয়েই দিবালাকে রোমে নিয়ে এসেছেন তিনি।

এইচএমএ/এটি