সহজ ম্যাচটা কঠিন করে জিতল প্যারিস সেন্ট জাঁর্মেই (পিএসজি)। আরেকটু হলে তো পা পিছলেই যাচ্ছিল। শেষ অব্দি নেইমারের গোলে রক্ষা। ম্যাচ জুড়ে দাপট দেখালেও পিএসজি জিতল নুন্যতম ব্যবধানে। এরপরও ব্রেস্তের বিপক্ষে পয়েন্ট হারানোর পথেই ছিল জায়ান্টরা। ইসলাম স্লিমানির পেনাল্টি সেভ করে জানলুইজি দোনারুমা স্বস্তি এনে দিয়েছেন সমর্থকদের মনে।

শনিবার নিজেদের মাঠে লিগ ওয়ানের ম্যাচে ১-০ গোলে জিতেছে পিএসজি। এই জয়ে লঁসকে পেছনে ফেলে ফের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে ফরাসি চ্যাম্পিয়নরা। ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে নাম্বার ওয়ান পিএসজি।

মজার ব্যাপার হলো এই ম্যাচটাতে গোল উৎসব করার স্বপ্ন নিয়ে নেমে লিওনেল মেসিরা জিতল কষ্ট করে। বল পায়ে দাপট থাকলেও গোলের দেখা মিলছিল না কিছুতেই। প্রথম ৬ ম্যাচে ১৬ গোল হজম করা ব্রেস্ত ভয় ধরিয়ে দিয়েছিল পিএসজি শিবিরে।

৩০তম মিনিটে লিওনেল মেসির দেওয়া বলে আড়াআড়ি শটে নেইমার করাতেই রক্ষা। এবারের লিগ ওয়ানে সাত ম্যাচে ৮ গোল নিয়ে এককভাবে শীর্ষে এখন নেইমার। সব প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচে করেছেন ১০ গোল। তবে নিশানা খুঁজতে পারলে শনিবার আরও বেশি গোল পেতে পারতো পিএসজি। কিন্তু গোল মিসের মহড়াই দিয়েছেন দলটির ফুটবলাররা। 

এদিকে ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লঁস। ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এরপরই অলিম্পিক মার্সেই। ৭ ম্যাচ খেলে ব্রেস্ত ৫ পয়েন্ট নিয়ে আছে ১৭ নম্বরে।