ইতিহাসে প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর বাংলাদেশ ফুটবল দলের ডিফেন্ডার মাছুরা পারভিন ও তার বাবাকে সংবর্ধনা দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। রোববার সাতক্ষীরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সংবর্ধনা দেওয়া হয় তাকে।

ফুলেল শুভেচ্ছায় হুমায়ুন কবির বরণ করেন মাছুরাকে। ক্রেস্ট প্রদানের পর জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা উপহার দেওয়া হয় সাফজয়ী তারকাকে। 

দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে মাছুরা পারভিনকে সংবর্ধনা প্রদান করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। উপহার হিসেবে নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন তাকে।

মনিরুজ্জামান বলেন, ‘মাছুরাকে সংবর্ধনা দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তার এই অর্জন গোটা দেশকে গৌরবময় করেছে। মাছুরাকে সকল সময়ে সহযোগিতা করবে জেলা পুলিশ। এছাড়া সংবর্ধনায় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু সরকারিভাবে মাছুরার স্থায়ী বাসস্থানের ব্যবস্থা করার দাবি জানান।  

এসময় মাছুরা বলেন, ‘আমাদের এই অর্জন বাংলাদেশকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলো। এই অর্জন সমগ্র বাংলাদেশকে জিতিয়েছে, এর চেয়ে আনন্দের আর কি হতে পারে। সাতক্ষীরাবাসীর এমন ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ।’

মাছুরা আরও বলেন, ‘সাতক্ষীরায় মেয়েদের ফুটবল প্র্যাকটিসের উপযুক্ত মাঠ নেই। সাতক্ষীরা জেলা প্রশাসন নারীদের ফুটবল প্র্যাকটিসের জন্য একটি মাঠের উদ্যোগ নিলে আগামীতে সাতক্ষীরার মেয়েরা ফুটবলের ইতিহাসে আরও বড় গৌরবময় অর্জন বয়ে আনবে।’ 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের আরও মধ্যে  ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত সুপার(প্রশাসন ও অপরাধ) সজীব খাঁন, জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

এটি/ এনইআর