ম্যাচের ৮৬ মিনিট পর্যন্ত ৩-২ গোলে পিছিয়ে পিএসজি। চোট পেয়ে আগেভাগেই মাঠ থেকে ছিটকে গেছেন নেইমার। ঘরের মাঠে পয়েন্ট হারানোর দ্বারপ্রান্তে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। এমন সময় বরাবরের মতোই ত্রাতা হয়ে দলের হার এড়ানোর গোলটি করেন কিলিয়ান এমবাপে। আর অতিরিক্ত সময়ে শেষ পেরেকটা ঠুকে হার এড়িয়ে দলকে নাটকীয় জয় এনে দেন লিওনেল মেসি। 

পার্ক ডি প্রিন্সেসে রোববার লিলিকে শেষ মুহূর্তের দুই গোলে ৪-২ ব্যবধানে হারিয়েছে পিএসজি। নাটকীয় জয়ে গোল পেয়েছেন প্যারিসের দলটির তিন তারকা ফরোয়ার্ড এমবাপে, মেসি এবং নেইমার। 

একাদশ মিনিটে নেইমারের অ্যাসিস্টে এমবাপে বক্সের সেন্টার থেকে প্রথম গোল করেন। ছয় মিনিট পর ভিতিনহার পাস থেকে নেইমার দ্বিগুণ করেন ব্যবধান। ২৪ তম মিনিটে কর্নার থেকে উড়ে আসা বল হেড করে ২-১ করেন ডিয়াকাইট।  

দ্বিতীয়ার্ধে লিলি আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়ায়। ৫৬ মিনিটে তিয়াগো জালো পেনাল্টি এরিয়ায় মার্কো ভেরাত্তির ফাউলের শিকার হন। ডেভিড গোল করে সমতা ফেরান। এর পাঁচ মিনিট আগে নেইমার গোড়ালির অসহ্য ব্যথা নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন। 

থ্রু বল থেকে ৬৯ মিনিটে আন্দ্রে গোমেসের অ্যাসিস্টে ডান পায়ের শটে লিলিকে এগিয়ে দেন বাম্বা। তারা লিড ধরে রেখেছিল ৮৭ মিনিট পর্যন্ত। অবশেষে হুয়ান বার্নাটের বানিয়ে দেওয়া বলে ৩-৩ করেন এমবাপে। 

সাত মিনিট যোগ করা সময়ের পঞ্চম মিনিটে দলকে এগিয়ে নেন মেসি। আর্জেন্টাইন তারকার চমৎকার ফ্রি-কিকে বল পোস্টে লেগে জড়ায় জালে। 

এনইআর