দুদিন পরেই মাঠে গড়াবে মাদ্রিদ ডার্বি। স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়াইটা মোটেও সহজ হবে না একই শহরের ক্লাব অ্যাথলেটিকোর জন্য। গুরুত্বপূর্ণ ও মর্যাদার এমন লড়াইয়ের আগে আরও দুঃসংবাদ থাকছে দিয়েগো সিমিওনের দলের জন্য। রিয়াল মাদ্রিদের বিপক্ষে আসন্ন ম্যাচে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা রদ্রিগো ডি পলকে পাচ্ছে না অ্যাথলেটিকো মাদ্রিদ। 

বিশ্বকাপ জয়ের পর লিগ পর্বের মিশনে গত রোববার অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে মাঠে নেমেই দলের জয়ের অংশীদার হয়েছেন ডি পল। তবে ম্যাচে মাঠে নামলেও এক ঘণ্টা পেরোনোর আগেই মাঠ ছাড়তে হয়েছে বিশ্বকাপজয়ী তারকাকে। পরবর্তীতে জানা যায়, উরুর ইনজুরিতে ভুগছেন এই তারকা। 

বৃহস্পতিবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে ডি পলের ইনজুরির ব্যাপারটি নিশ্চিত করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। বিবৃতিতে বলা হয়, রদ্রিগো ডি পল উরুর ইনজুরিতে ভুগছেন। অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে চোট পাওয়ার পর মেডিকেলের পরীক্ষায় ইনজুরির ব্যাপারটি জানা গেছে। চোট কাটালেই ফিজিওথেরাপি সেশন, পুনর্বাসন প্রশিক্ষণের আওতায় আনা হবে তাকে।

কবে মাঠে ফিরতে পারবেন ডি পল, সে ব্যাপারে এখন পর্যন্ত দলের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে ইনজুরি দীর্ঘায়িত হলে বিপদে পড়তে পারে মাদ্রিদের দলটি। শীর্ষ চারের লড়াইয়ে দিয়েগো সিমিওনের দল এখন চতুর্থ অবস্থানে। কোনো কারণে এই অবস্থান থেকে পিছিয়ে গেলে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলা অনিশ্চিত হয়ে যেতে পারে দলটির জন্য। 

এনইআর