ছবি: সংগৃহীত

ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেজ এখন ধর্ষণের অভিযোগে জেলে আছেন। গত ২ জানুয়ারি তার বিরুদ্ধে এক নারী বার্সেলোনার নৈশ ক্লাবে ধর্ষণের অভিযোগ আনেন। তার অভিযোগ, গত বছরের ৩১ ডিসেম্বর এক পার্টিতে আলভেজ অনুমতি ছাড়াই তার শরীর স্পর্শ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে গত ২০ জানুয়ারি আলভেজকে গ্রেপ্তার করা হয়। এর পরই গুঞ্জন ওঠে, আলভেজের স্ত্রী হোয়ানা নাকি দাম্পত্য সম্পর্কে ইতি টানতে যাচ্ছেন। শেষ পর্যন্ত এই গুঞ্জনই সত্যি হলো।

ইনস্টাগ্রামে বিচ্ছেদের ঘোষণা দিয়ে ২৯ বছর বয়সী হোয়ানা লিখেছেন, “এই মাসগুলো খুবই ভয়ংকর ছিল। সবচেয়ে কঠিন বলব না। আমি অনেক ঝড় দেখেছি, কিন্তু এটা খুবই হতাশার ও যন্ত্রণার ছিল। বিসর্জন এবং একাকিত্বের যন্ত্রণার অনুভূতি আবার আমার দুয়ারে এসে দাঁড়িয়েছে। হাজারো ‘কেন’ বাতাসে ভাসছে, যার কোনো উত্তরও নেই। আমি এমন একজন জীবনসঙ্গী বেছে নিয়েছিলাম, যে কি না আমার দৃষ্টিতে নিখুঁত ছিল। যখন আমার প্রয়োজন হয়েছে, সে আমার পাশে ছিল। সব কিছুতে সে আমাকে সমর্থন করেছে “

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, স্ত্রীর এই বিচ্ছেদের ঘোষণায় নাকি মানসিকভাবে ভেঙে পড়েছেন জেলে থাকা আলভেজ। সেই সঙ্গে নাকি নাওয়া-খাওয়া বাদ দিয়েছেন। হোয়ানা এভাবে চলে যাবেন, সেটা নাকি মানতেই পারছেন না ব্রাজিল তারকা। মার্কা আরো লিখেছে, তিনি এই খবরে বিধ্বস্ত হয়ে পড়েছে এবং প্রচণ্ড স্নায়ুচাপে ভুগছেন।

উল্লেখ্য, গত মাসে আলভেজের জামিন আবেদন নাকচ করে বিচার শেষ  না হওয়া পর্যন্ত তাকে আটক রাখার নির্দেশ দিয়েছেন বার্সেলোনার প্রাদেশিক আদালত।

এইচজেএস