ছবি: সংগৃহীত

লিওনেল মেসিকে ফেরাতে প্রস্তাব দেওয়া হয়েছিল বলে বিবৃতিতে জানিয়েছে বার্সেলোনা। কিন্তু গত সোমবারই মেসির বাবার কাছ থেকে তারা জানতে পারেন, মেসি যোগ দিচ্ছেন ইন্টার মিয়ামিতে। আর্জেন্টাইন এই তারকা এখন পাদপ্রদীপের আলো থেকে দূরে কম চাহিদা ও কম চাপের লিগে খেলতে চান বলেও উল্লেখ করা হয়েছে বার্সেলোনার বিবৃতিতে।

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়া নিশ্চিত হওয়ার পর নানা আলোচনা ও গুঞ্জনের মধ্যে এই বিবৃতি দিয়ে নতুন অধ্যায়ের জন্য মেসিকে শুভ কামনা জানাল তার পুরনো ক্লাব বার্সেলোনা।

'কম চাহিদার লিগে, পাদপ্রদীপের আলো থেকে আরও দূরে এবং সাম্প্রতিক বছরগুলোয় যতটা চাপের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে, এর চেয়ে কম চাপের লিগে মেসির খেলতে চাওয়ার সিদ্ধান্ত বার্সেলোনা সভাপতি উপলব্ধি করতে পারছেন এবং সম্মানও করেন।'-এমনটাই বলা হয় বার্সার বিবৃতিতে। 

বিবৃতিতে জানানো হয়, বার্সেলোনা সমর্থকদের কাছ থেকে উপযুক্ত একটি বিদায়ী আয়োজনের জন্য একসঙ্গ কাজ করতে লাপোর্তার সঙ্গে একমত হয়েছেন হোর্হে মেসি। মেসি এ দিনই একটি সাক্ষাৎকারে জানান, বার্সেলোনায় ফিরতে তিনি দারুণ উদগ্রীব হলেও দুই বছর আগে ক্লাব ছাড়ার সময়কার সেই তেতো পরিস্থিতির মধ্যে আর পড়তে চাননি বলেই ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এইচজেএস