ফাইল ছবি

হ্যারি কেইনকে দলে নেওয়ার লড়াইয়ে ছিল রিয়াল মাদ্রিদ। লড়াই থেকে তারা সরে গেছে। ম্যানচেস্টার ইউনাইটেড এই ইংলিশ স্ট্রাইকারের বিষয়ে খোঁজ রাখলেও লম্বা প্রজেক্টের চিন্তায় তরুণ কাউকে চাইছে তারা। 

টটেনহ্যামের ২৯ বছর বয়সী স্ট্রাইকার কেনকে কিনতে বরাবরই আগ্রহী ছিল পিএসজি। বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির বিষয়ে লড়াই করছিল ফ্রান্সের ক্লাবটি। তবে সংবাদ মাধ্যম টি টেলিগ্রাফ দাবি করেছে, হ্যারি কেইন পিএসজিকে প্রত্যাখ্যান করেছেন। 

শেষ অপশন হিসেবে কেইনের সামনে খোলা আছে বায়ার্ন মিউনিখের দরজা। জার্মান ক্লাবটি স্পার্স স্ট্রাইকারের জন্য নিজেদের সবটা দিয়ে চেষ্টা করছে। হ্যারি কেইনও যেতে চান চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম সেরা দল বায়ার্নে। 

এদিকে ক্রীড়া সাংবাদিক থমাস হিডেল গোল ডটকমের কলামে বলেছেন, পিএসজির উচিত হবে হ্যারি কেইনকে না কেনা। ২৯ বছরের শিরোপাহীন হ্যারি কেইন পিএসজি’কে তেমন কিছু দিতে পারবে না বলে বিশ্বাস তার।

হ্যারি কেইনকে স্ট্রাইকার হিসেবে শীর্ষস্থানীয় বলছেন থমাস। লিগ ওয়ানে মৌসুমে ৩০ গোল দেওয়া, ১০ গোলে সহায়তা দেওয়া তার পক্ষে সম্ভব। কিন্তু দ্রুতই ৩০ বছরে পা দেওয়া হ্যারি কেইনের ইনজুরির কথাও মাথায় রাখার পরামর্শ দিয়েছেন থমাস হিডেল। গত মৌসুমের পুরোটা তিনি গোড়ালির ইনজুরি নিয়ে খেলেছেন। নতুন প্রজেক্ট গড়তে চাওয়া কোন ক্লাবের জন্য যেটা ভালো খবর নয়।

এইচজেএস