বর্ষার শেষদিকে এসে ক্রমেই বাড়ছে ডেঙ্গুর প্রকোপ। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা। বাংলাদেশ তো বটেই পার্শ্ববর্তী ভারতেও আতঙ্ক ছড়াচ্ছে ডেঙ্গু। সেখানেও বাড়ছে ডেঙ্গু আক্রান্তের হার। যার হানা দেখা গিয়েছে দেশটির জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর পরিবারেও। মশকবাহী এই রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তার স্ত্রী সোনম ভট্টাচার্য। 

ডেঙ্গু উপসর্গ দেখা যাবার পরেই ডাক্তারের শরণাপন্ন হয়েছেন সুনীল পত্নী। ধরা পড়ে ডেঙ্গু। এরপরেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। বেঙ্গলুরু শহরেই এখন চিকিৎসা চলছে তার। ডুরাল্ড কাপে  সুনীলের দল ব্যাঙ্গালুরু এফসি অংশ নিলেও বর্তমানে সুনীল তার স্ত্রীর পাশেই আছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। 

আরও পড়ুন: ‘মেসি রোনালদোর চেয়ে এগিয়ে আমি’

২০১৭ সালে ভারতের সাবেক ফুটবলার সুব্রত ভট্টাচার্যের কন্যা সোনম ভট্টাচার্যের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতের অধিনায়ক সুনীল ছেত্রী। কদিন আগেই ভানুয়াতুর বিপক্ষে ম্যাচে গোল করে সুনীল বুঝিয়েছিলেন, বাবা হতে যাচ্ছেন তিনি। এমন পরিস্থিতিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর ডেঙ্গু নিয়ে স্বভাবতই বেশ উদ্বিগ্ন সুনীল।   

সোনম ভট্টাচার্যের বড়ভাই সাহেব ভট্টাচার্য জানিয়েছেন, ‘দু’দিন আগে হাসপাতালে ভর্তি করানো হয়েছে সোনমকে। আগের থেকে অনেকটাই সুস্থ আছে এখন। আশা করছি কয়েক দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।’

কদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়ান গেমস। সেখানেও খেলতে যাবার কথা রয়েছে সুনীলের। সক্রিয় ফুটবলারদের মধ্যে আন্তর্জাতিক পর্যায়ে রোনালদো-মেসির পরেই সর্বোচ্চ গোলের রেকর্ড এই ভারতীয় ফরোয়ার্ডের। তাকে ঘিরে তাই প্রত্যাশাটাও বাড়তি ভারতের ফুটবল ভক্তদের। 

জেএ