কোনো ম্যাচে হারের পর আর যাই হোক খেলোয়াড়দের কাছ থেকে পার্টি আশা করেন না কেউ। ডার্বি ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে হারের পর ঠিক সেই কাজটাই করেছেন মার্কাস রাশফোর্ড। জন্মদিনের অনুষ্ঠান করে সমালোচনার মুখে পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড। এরিক টেন হাগও এতে বিরক্ত। বলেছেন, এমন কিছু একদমই অনুচিত।

ইংলিশ প্রিমিয়ার লিগে গত রোববারের ম্যাচে ৩-০ গোলে হারে ইউনাইটেড। ম্যাচে নিস্প্রভ ছিলেন রাশফোর্ড। ওই ম্যাচের দুইদিন পর ছিল র‍্যাশফোর্ডের ২৬তম জন্মদিন। কিন্তু তিনি সেটা ডার্বির পর উদযাপন করবেন বলে আগে থেকেই ঠিক করে রেখেছিলেন। দল হারলেও পরিকল্পনা অনুযায়ীই তিনি অংশ নেন জন্মদিনের পার্টিতে।

এই ঘটনাটি যে পছন্দ হয়নি, শনিবার লিগে ফুলহ্যাম ম্যাচের আগে সংবাদ সম্মেলনে তা স্পষ্ট করে দিয়েছেন টেন হাগ, 'এটা অগ্রহণযোগ্য। আমি তাকে সেটা বলেছি। সে ক্ষমা চেয়েছে এবং আর এটাই মূল ব্যাপার। আমি জানি সে কতটা পরিশ্রম করছে। সে পুরোপুরিভাবে আমাদের সঙ্গে আছে।'

'আমি তাকে প্রতিদিন অনুশীলনে দেখি, সে কী করছে, তা আমি জানি। সে একটা ভুল করেছে। মাঠের বাইরে সে কী করছে, সে কীভাবে জীবনযাপন করছে সেটাও গুরুত্বপূর্ণ। আমি নিশ্চিত সে দলকে সাহায্য এবং পারফর্ম করার জন্য, আমাদের জেতানোর জন্য সবকিছু ঠিকঠাক করছে।'-আরো যোগ করেন তিনি।

এইচজেএস