ক্রীড়াঙ্গনের অন্যতম প্রাচীন ক্লাব আরামবাগ ক্রীড়া সংঘ। মতিঝিল ক্লাব পাড়ার এই দলটির ক্রীড়াঙ্গনে রয়েছে অনেক ইতিহাস। ক্যাসিনো কাণ্ডে ক্লাবটি ভাবমূর্তি সংকটে পড়েছিল। এখন আবার নতুন করে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে ক্লাবটি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হককে সভাপতি ও ক্রীড়া সংগঠক মো. ইয়াকুব আলীকে সাধারণ সম্পাদক করে ২০২৩-২৫ মেয়াদের জন্য আরামবাগ ক্রীড়া সংঘের ৭৯ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আজ (বুধবার) মতিঝিলের আরামবাগস্থ ক্লাব প্যাভিলিয়নে সভাপতির অনুমোদনক্রমে এই কমিটি ঘোষণা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক।

গত বছর ১০ অক্টোবর আরামবাগ ক্রীড়া সংঘের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। তখন নতুন কার্যনির্বাহী কমিটির ১১ জনের নাম ঘোষণা করা হয়। সাড়ে ৩ মাস পর ঘোষিত হলো পূর্ণাঙ্গ কমিটি।

কমিটির সিনিয়র সহ-সভাপতি— এজাজ মোহাম্মদ জাহাঙ্গীর, সহ-সভাপতি আব্দুস সাত্তার, লুৎফুর খবির শাহজাহান, শাহাবুদ্দিন শাহা, সাবের হোসেন জাহাঙ্গীর, আব্দুল কাদের, কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল, মোকসিমুল হাকিম খান, মো. বাদশা মিয়া, রাশিদুল হাসান রুমি, তোফাজ্জল হোসেন পলাশ, আবু তাহের সরকার, নুরুল ইসলাম চৌধুরী নুরু ও ফেরদৌস জামান তানভীর।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শামীম, কোষাধ্যক্ষ সালাউদ্দিন রতন, সাংগঠনিক সম্পাদক মমতাজ হোসেন দুলাল, তথ্য ও প্রচার সম্পাদক জাহেদ হোসেন খোকন, সহ-তথ্য ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, ফুটবল সম্পাদক মো. নজরুল ইসলাম কাবিলা, হ্যান্ডবল সম্পাদক আইয়ুব আলী, সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম রকি এবং আন্তঃক্রীড়া সম্পাদক হয়েছেন এবিএম সায়েম সিদ্দিকী সানি।

এজেড/এএইচএস