পিএসজির সঙ্গে চুক্তি স্বাক্ষর করে রামোস/ফেসবুক

বিষয়টা যে ঘটছেই, তা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। এবার এসেছে আনুষ্ঠানিক ঘোষণা। দুই বছরের চুক্তিতে নেইমারদের পিএসজিতে যোগ দিয়েছেন সার্জিও রামোস।

সেখানে যোগ দেওয়ার পর রামোস নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবি জুড়ে দিয়ে লেখেন, ‘স্বপ্ন দেখার সেরা জায়গা, জেতার সেরা ক্লাব । আমরা সব কিছুর সাথে যুদ্ধ করবো । স্বপ্ন দেখার জন্য সেরা জায়গা, সেরা ক্লাব জিততে থাকবে । আমরা সব কিছু দিয়ে যাব । স্বপ্ন দেখার সবচেয়ে ভালো জায়গা, জেতার জন্য সেরা ক্লাব । আমরা সবকিছুর জন্য আমাদের যা কিছু আছে তা নিয়ে লড়াই করতে যাচ্ছি । চলো যাই।’

পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ ২০২৩ সাল পর্যন্ত। রিয়ালের সঙ্গে গেল জুন মাসেই চুক্তির মেয়াদ শেষ হয়ে যায় তার। ফলে ফ্রি এজেন্ট হিসেবেই তাকে দলে ভেড়ায় পিএসজি।

গেল জানুয়ারিতেও এই চেষ্টা করেছিল দলটি। তখন তাদের এই প্রচেষ্টা সফলতার মুখ দেখেনি, অবশেষে এই জুলাই মাসে এসে সফল হয়েছে দলটি। তবে সময়টা এমনিতে ভালো যাচ্ছে না রামোসের। গত মৌসুমের বেশির ভাগটাই ইনজুরিতে মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। স্পেনের এবারের ইউরোর দলেও তাকে রাখেননি কোচ লুইস এনরিকে। রিয়াল ছাড়ার সময়ই শোনা যাচ্ছিলো, রামোসের পরবর্তী গন্তব্য হতে পারে পিএসজি। শেষমেশ সত্যি হয়েছে সেটিই। 

এনইউ/এটি