আন্তর্জাতিক শিরোপা জয়ের জন্য মেসির অপেক্ষাটা ছিল দীর্ঘদিনের। আর্জেন্টিনার জন্য সেটা আরও লম্বা। ২৮ বছর ধরে আন্তর্জাতিক শিরোপা পায়নি তারা। গত ১১ জুলাই কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে সবকিছুর অবসান ঘটিয়েছে আর্জেন্টিনা। 

ওই শিরোপা জয়ের উদযাপনও নানাভাবে করেছেন আলবিসেলেস্তে ফুটবলাররা। তার মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছে বেশ। ম্যাচের পর ভিডিও কলে স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জেকে কল করেন মেসি। ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ফাইনালের প্রায় ১৬দিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ওই ঘটনার ভিডিও আপলোড করেন মেসি। মূলত অডিও–ভিডিও এবং খুদে বার্তার মাধ্যমে আলাপচারিতার অ্যাপ হোয়াটস অ্যাপের সঙ্গে চুক্তির কারণেই ভিডিওটি আপলোড করেন মেসি। স্ত্রীর সঙ্গে এই অ্যাপটির মাধ্যমেই কথা বলছিলেন তিনি। 

ভিডিওর ক্যাপশনেও মেসি লিখে দিয়েছেন হোয়াটস অ্যাপের কথা। তিনি লিখেছেন, ‘কত সুন্দর মুহূর্ত! এটি ঠিক কোপা আমেরিকা ফাইনালের পর। যখন আমি হোয়াটস অ্যাপে ভিডিও কলে আমার পরিবারের সঙ্গে শিরোপা জয় উদযাপন করছিলাম।

আর্জেন্টাইন অধিনায়কের ওই ভিডিও ইন্সটাগ্রামে এখন পর্যন্ত দেখা হয়েছে ১ কোটি ৬৭ লাখের বেশি ও ফেসবুকে সেটি দেখা হয়েছে ৩৫ লাখ বারের বেশি। 

স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে এই পোস্টের জন্য হোয়াটস অ্যাপের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ পাবেন মেসি। যদিও অর্থের পরিমাণ জানায়নি তারা। সাধারণত ইন্সটাগ্রামের প্রতিটি পোস্টের জন্য প্রায় ৭ কোটি টাকা আয় করেন আর্জেন্টাইন ফুটবলার। 

এমএইচ