লিগ কমিটির সভা চলছে। সেই মুহূর্তে বাফুফে ভবন ত্যাগ করেন মোহামেডানের লিগ কমিটির প্রতিনিধি জাতীয় দলের সাবেক অধিনায়ক ইমতিয়াজ সুলতান জনি। বাফুফে ভবন ত্যাগ করার সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলছিলেন, ‘ক্লাব থেকে লিগ কমিটির প্রতিনিধি হিসেবে আমার নাম দেয়া হয়েছিল। এজন্য আমি আজ উপস্থিত হয়েছিলাম। আমার নাম নাকি অনুমোদন হয়নি, এজন্য আধাঘণ্টা আলাদা একটি কক্ষে আমাকে বসিয়ে রাখা হয়। এখন আমি চলে যাচ্ছি।’

লিগ কমিটির সভায় মোহামেডানের প্রতিনিধিত্ব করতেন ক্লাবের আরেক পরিচালক মঞ্জুরুল আলম। তার পরিবর্তে জনির নাম দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। 

আজ (মঙ্গলবার) লিগ কমিটির সভায় আসন্ন স্বাধীনতা কাপ কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত হয়। মোহামেডান গত মৌসুমে এই টার্ফে না খেলার ব্যাপারে কঠোর অবস্থানে ছিল। মোহামেডানের প্রতিনিধির অনুপস্থিতিতে আজ এই সিদ্ধান্ত হয়েছে। মোহামেডানের প্রতিনিধিকে কেন সভায় প্রবেশাধিকার দেয়া হয়নি এই প্রশ্নের উত্তর প্রথমে লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদি দেননি। 

ব্রিফিংয়ের সময় থাকা সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আমাদের সঙ্গে ক্লাবের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের এই বিষয়ে মৌখিকভাবে কথা হয়েছে। ক্লাব এই বিষয়ে অবগত। আজকের সভার উপস্থিতির তালিকাতেও তার নাম নেই।’ ব্রিফিংস্থলে থাকা একজন সাংবাদিকের চোখে পড়েছিল ইমতিয়াজ সুলতান জনির নাম।

তালিকার ১৪ নম্বরে আছে জনির নাম

 

সাধারণ সম্পাদকের এই মন্তব্যের পর লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদি বলেন, ‘ক্লাব ও আমাদের মধ্যে কিছু আন্তঃযোগাযোগ হয়। এই যোগাযোগের মধ্যে অবশ্য কিছুটা গ্যাপ হয়েছে এক্ষেত্রে।’

করোনার সময় অনেক সভা অনলাইনে হয়েছে। সেই সময় মঞ্জুর অসুস্থতার জন্য আবু হাসান চৌধুরী লিগ কমিটির কয়েকটি সভায় মোহামেডানের প্রতিনিধিত্ব করেন। 

এজেড