অনেকেই বলাবলি করছিলেন রাফ র‌্যাংনিকের অধীনে হয়তো শুরুর একাদশে জায়গা পাবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। তার অধীনে প্রথম ম্যাচের একাদশে অবশ্য ছিলেন পর্তুগিজ তারকা। তার পারফরম্যান্স মুগ্ধ করেছে র‌্যাংনিককেও। 

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে নতুন কোচের অধীনে প্রথমবার মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে ১-০ গোলে জয় পায় তারা। এই ম্যাচে শিষ্যদের পারফরম্যান্সে খুবই খুশি তিনি। রোনালদোর পারফরম্যান্সে নিজের মুগ্ধতার কথা আলাদা করে জানিয়েছেন র‌্যাংনিক।

তিনি বলেছেন, ‘দল যেভাবে পারফরম করেছে, তাতে আমি খুবই খুশি। বিশেষত প্রথম আধঘণ্টা, প্রেসিং ছিল অসাধারণ। শুধু যে ব্যাপারটা ছিল না, ১-০ বা ২-০। যেভাবে আমরা ডিফেন্ড করেছি, পুরো ম্যাচটা নিয়ন্ত্রণ করেছি, ক্লিনশিটটা সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।

তিনি আরও বলেন, ‘এই জিনিসটা খুবই গুরুত্বপূর্ণ, আমাদের ক্লিনশিট ধরে রাখতে হবে। কেবল একটি ট্রেনিং সেশন করেই, আমি মুগ্ধ হয়েছি। আমরা প্রত্যাশার চেয়েও বেশি করেছি। আমরা সবসময়ই এগিয়ে থাকার চেষ্টা করি। শেষ পাঁচ মিনিট ছাড়া কখনোই বোধ হয় আমরা খাপছাড়া ছিলাম না। বাকি পুরোটা সময়ই তাদের আমাদের বক্স থেকে দূরে রাখার চেষ্টা করেছি।’

রোনালদোকে নিয়ে র‌্যাংনিক বলেছেন, ‘আমরা দুইজন স্ট্রাইকার নিয়ে খেলতে চাই। বিশেষত সেন্ট্রাল পজিশনে। রোনালদো বল নিয়ে যেভাবে কাজ করে, টুপি খোলা স্যালুট।’

এমএইচ