নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র নির্বাচনে ভোট দিয়েছেন জাতীয় দলের তারকা ফুটবলার তপু বর্মণ। আজ রোববার সকালে নারায়ণগঞ্জের লক্ষ্মীনারায়ণ কটন মিল স্কুলে ভোট দিয়েছেন দেশের অন্যতম সেরা এই ফুটবলার।

পায়ের ইনজুরির চিকিৎসায় ভারত যাওয়ার কথা তপুর। ভিসা সম্বলিত পাসপোর্ট এখনো না পাওয়ায় ভারত সফর খানিকটা দেরি হয়েছে। সে কারণেই মূলত ভোটটা দিতে পেরেছেন তিনি। ভোট দিতে পেরে খুশি তপু, ‘ভোট একটা উৎসব। সেই উৎসবে শামিল হতে পেরে ভালো লাগছে। এলাকার সিনিয়র, জুনিয়র সবার সঙ্গে দেখা হয় ভোটের সময়। বেশ সুন্দর সময় কাটিয়েছি।’ জাতীয় ও বিগত সিটি করপোরেশন নির্বাচনে লক্ষ্মীনারায়ণ কটন মিল স্কুলে ভোটাধিকার প্রয়োগ করেছেন তপু। 

নারায়ণগঞ্জ থেকে অনেক তারকা ফুটবলার উঠে এসেছে যুগে যুগে। চুন্নু থেকে শুরু করে তপু সেই ধারাবাহিকতার প্রতীক। বর্তমান জাতীয় দলে খেলেন ইয়াসিন আরাফাত। তার বাসা অবশ্য সিটি করপোরেশনের বাইরে পড়েছে। সিটি করপোরেশনের মধ্যে বাসা জাতীয় দলের সাবেক ফুটবলার ওয়ালী ফয়সাল, বর্তমানে প্রিমিয়ার ফুটবল লিগ খেলা আরো অনেকের। 

সকালে ভোট দিয়ে দুপুরে তপু তার ক্লাব বসুন্ধরা কিংসে এসে পড়েছেন। বিকেলে ভারতের ভিসা সেন্টারে যাবেন পাসপোর্ট সংগ্রহ করতে। নিজের পায়ের সর্বশেষ অবস্থা সম্পর্কে বলেন, ‘এখন কিছুটা ভালো বোধ করছি। ভারতে গিয়ে ডাক্তারের পরামর্শ নেব। মোহনবাগানের অধিনায়ক প্রীতমকে জানিয়েছি যাচ্ছি। ও বলল সঠিক ডাক্তারই নির্বাচন করেছি৷ আজ পাসপোর্ট পেলে শীঘ্রই ভারতের উদ্দেশ্যে রওনা হব।’

এজেড/এটি