গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। মওলানা ভাসানী জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় সাদা-কালোরা। ম্যাচটি ৫-৩ গোলের ব্যবধানে জিতে মতিঝিল ক্লাব পাড়ার দল।

মোহামেডানের মালয়েশিয়ান ফয়জাল বিন সারি জোড়া গোল করেন। এছাড়া মোহামেডানের আমিরুল ইসলাম, রাসেল মাহমুদ জিমি ও মনোজ বাবু একটি করে গোল করেন। বিজিত অ্যাজাক্সের তানজিম আহমেদ জোড়া গোল করেন এবং মিদুল করেন অপরটি।

ম্যাচের ১১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে শুরুতে এগিয়ে নেন মোহামেডানের আমিরুল (১-০)। প্রথম কোয়ার্টারে পিছিয়ে থাকা অ্যাজাক্স দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সমতায় ফেরে। ১৬ মিনিটে তানজিম আহমেদ পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে সমতায় ফেরান (১-১)। ২৬ মিনিটে সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (২-১)। তৃতীয় কোয়ার্টারের ৩৭ মিনিটে আবারো গোল উৎসব মোহামেডানের। জিমির ফিল্ড গোলে ব্যবধান ৩-১ এ বাড়িয়ে নেয় দলটি।

৪৪ মিনিটে তানজিমের ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে ৩-২ গোলে নামিয়ে আনে অ্যাজাক্স। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৭ মিনিটে সারির গোলে ব্যবধান বাড়িয়ে ৪-২ করে মোহামেডান। ৫২ মিনিটে মনোজ বাবুর গোলে ৫-২ ব্যবধানে এগিয়ে যায় মোহামেডান। ৫৯ মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন অ্যাজাক্সের মিদুল (৫-৩)।

দিনের দ্বিতীয় ম্যাচে ভিক্টোরিয়া এসসি ৩- ০ গোলে আজাদ স্পোর্টিংকে হারায়। লিগে ভিক্টোরিয়ার প্রথম জয় এটি। 

এজেড/এইচজেএস