যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির অন্যতম প্রিয় এক খেলা ব্যাডমিন্টন। 'কেমডেন কমিউনিটি ব্যাডমিন্টন ক্লাবে'র উদ্যোগে অনুষ্ঠিত হলো জাঁকজমকপূর্ণ এক ব্যাডমিন্টন টুর্নামেন্ট। রোববার (৩ জুলাই) লন্ডনের কেমডেন টাউনের একটি স্পোর্টস অডিটোরিয়ামে অনুষ্ঠিত খেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা ২৮টি দল অংশ নেয়।

দুপুরে শুরু হওয়া টুর্নামেন্টে কমিউনিটির নেতৃবৃন্দসহ স্থানীয় ক্রীড়াপ্রেমীরা টুর্নামেন্ট উপভোগ করেন। প্রতিযোগিতাপূর্ণ খেলায় সুমন ও আব্দুল করিম জুটি চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় আলী হোসেন ও এরশাদ জুটি। আমিল ও জসিম জুটি তৃতীয় স্থান লাভ করে। চতুর্থ স্থান লাভ করেন খাইরুল ও জসিম জুটি।

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন কেমডেন কাউন্সিলের মেয়র নাসিম আলী ওবিই, সাংবাদিক ও সমাজকর্মী মুহিব উদ্দিন চৌধুরী, ক্লাবের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী ফখরুল ইসলাম, কাউন্সিলর সমতা খানম, কাউন্সিলর শাহ মিয়া, ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী আতিকুর রহমান, ক্লাবের ম্যানেজার জামিল আহমদ, ব্যবসায়ী ফারুক আহমদ, টুর্নামেন্ট কোঅর্ডিনেটর আব্দুল্লাহ মুহিম।

পুরস্কার প্রদান পর্বের পরিচালনায় ছিলেন ক্লাবের চেয়ারম্যান ফখরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন মহসিন আলী, মোজাম্মিল হক টিপু, মাসুক আহমেদ, শোয়েব আহমেদ, আব্দুল মজিদ, শাহিন, আসুক আহমেদ, আব্দুল গনি, আবু বক্কর, ইসফাক আহমেদ, মি ওয়াল্টার, পার্থিব, মোঃ আইয়ুম, ম্যাক্স, আব্দুল হান্নান। ক্লাবের উদ্যোক্তা ও ম্যানেজার জামিল আহমদ জানান, এটি ছিল ক্লাবের প্রথম টুর্নামেন্ট।