যুক্তরাষ্ট্র মিশিগানে জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশি-আমেরিকান নারীদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট। শনিবার নবাই সিটির একটি অ্যাথলেটিকস ক্লাবে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। রয়্যাল অ্যালবাট্রস ক্লাব আয়োজিত টুর্নামেন্টে বিভিন্ন সিটির ১২ জন প্রবাসী নারী খেলোয়াড় অংশ নেন।        

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় ২১-১৭ সেটে জিতে চ্যাম্পিয়নশিপ জিতে নেন বুশরা ও মিথিলা জুটি। রানার্সআপ হন জারিন ও নাফিজা। এছাড়া তৃতীয় হয়েছেন সুমাইয়া ও এঞ্জেলা জুটি। 

এদিকে একই টুর্নামেন্টে ছেলেদের প্রিমিয়ার ডিভিশনে চ্যাম্পিয়ন হন ইন্নাস ও রকি জুটি। রানার্সআপ তারিক ও শাওন। তৃতীয় হন হাসান খান ও আলমগীর। ফার্স্ট ডিভিশনে চ্যাম্পিয়ন জাকির ও মাহফুজ জুটি। রানার্সআপ হাসান ও পুলক। তৃতীয় হন রামিম ও মামুন জুটি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন তারিক, হাসান, শাওন, জাকির, আশরাফ, খৈয়াম পুলক, রাহাত, ইন্নাস, বুশরা, ফাতিমা, সুমাইয়া, মায়েশা, রেদোয়ানসহ অনেকে।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে মাসুম রিয়েল স্ট্যাস্ট গ্রুপ, আড্ডা মিউজিক ক্যাপে অ্যান্ড রেস্টুরেন্ট, কুরেশী ইন্স্যুারেন্স অ্যান্জেসী।