বিজয় দিবস হ্যান্ডবলে পুরুষ ও নারী দুই বিভাগেই ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার। আগামীকাল (বৃহস্পতিবার) শেষ দিনে পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং মেয়েদের বিভাগে জামালপুর টিএইচটি লায়নের বিপক্ষে লড়বে এই সংস্থাটি। 

আজ (বুধবার) শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের খেলায় পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৬-২৪ গোলে ঢাকা টিম হ্যান্ডবল দলকে ও বিজিবি ৩০-২৬ গোলে আনসারকে হারায়। অন্যদিকে মেয়েদের বিভাগে আনসার ৩৫-১৯ গোলে পুলিশকে এবং বদলগাছী হ্যান্ডবল অ্যাসোসিয়েশন ৩১-২৪ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারিয়েছে।

আটটি ক্লাব ও সংস্থার প্রায় ৫০ জন খেলোয়াড়ের অংশগ্রহণে শুরু হয়েছে বিজয় দিবস জুনিয়র টেনিস প্রতিযোগিতা। শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, বিকেএসপি, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, মাগুরা টেনিস ক্লাব, নরসিংদী টেনিস ক্লাব, গুলশান ইয়ুথ ক্লাব, সিলেট টেনিস ক্লাব, মানিকগঞ্জ টেনিস ক্লাবের অনূর্ধ্ব-১২, ১৪ ও ১৬ বছর বয়সী বালক ও বালিকারা শিরোপার জন্য লড়ছে।

এর আগে আজ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন ফেডারেশনের সহ-সভাপতি মোতাহার হোসেন। এ সময় সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দারও সেখানে উপস্থিত ছিলেন। 

এজেড/এএইচএস