কিশোরগঞ্জে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতায় বালক ও বালিকা দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা। মঙ্গলবার (৯ নভেম্বর) শহরের পুরাতন স্টেডিয়ামে প্রতিযোগিতার বালক ও বালিকা বিভাগের দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

প্রথমে বালিকাদের ফাইনালে পাকুন্দিয়া উপজেলাকে ৫৩-৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ সদর উপজেলা। পরে বালকদের ফাইনালে কটিয়াদী উপজেলাকে ৩৫-১৪ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ সদর উপজেলা।

ফাইনাল শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও কিশোরগঞ্জ ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামীম আলম চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলগুলোর হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন।

সম্মানিত অতিথি ছিলেন কিশোরগঞ্জে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, ক্রীড়া সংগঠক সাইদুল হক শেখর প্রমুখ ছাড়াও ক্রীড়া সংগঠক, সাংবাদিক, ক্রীড়ামোদি ও বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত ৫ নভেম্বর জেলার ১৩টি উপজেলা বালক এবং বালিকা দল নিয়ে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রতিযোগিতার উদ্বোধন হয়।

এসকে রাসেল/টিআইএস