কয়েক দিন আগে হওয়া মিডিয়া কাপ ক্রিকেটের ম্যাচ জেতার পর পুরস্কার গ্রহণ করছেন ঢাকা পোস্টের সদস্যরা।

প্রাণ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ডি গ্রুপে পড়েছে। আজ (শনিবার) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে টুর্নামেন্টের ড্র ও গ্রুপিং অনুষ্ঠিত হয়।
 
ঢাকা পোস্টের সঙ্গে ডি গ্রুপে রয়েছে গত আসরের কোয়ার্টার ফাইনালিস্ট ভোরের কাগজ, ইন্ডিপেনডেন্ট টিভি, বাংলাদেশ টেলিভিশন, নিউ এজ ও নিউজ২৪। টুর্নামেন্টের ফরম্যাট অনুযায়ী ঢাকা পোস্টের প্রথম ম্যাচ ভোরের কাগজের সঙ্গে। 

ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিপক্ষ বিটিভি ও নিউএজ খেলবে নিউজ২৪ এর সঙ্গে খেলবে। ইন্ডিপেনডেন্ট-বিটিভি ও নিউএজ-নিউজ২৪ এর মধ্যকার দুই বিজয়ী দল পরবর্তী ম্যাচ খেলবে। সেই ম্যাচের জয়ী দল গ্রুপ ফাইনাল খেলবে ঢাকা পোস্ট ও ভোরের কাগজের মধ্যকার জয়ী দলের সঙ্গে।

টুর্নামেন্টে ৪৮ টি দল থাকলেও পরবর্তীতে আরো দুইটি দল বাড়ায় মোট ৫০ দল নিয়ে হচ্ছে এই টুর্নামেন্ট। ৫০ টি দল আটটি গ্রুপে খেলছে। গ্রুপেও নকআউট ভিত্তিক খেলা হবে। আট গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনাল খেলবে এরপর সেমিফাইনাল ও ফাইনাল। 

শহীদ ক্যাপ্টেন (অব.) মনসুর আলী স্টেডিয়ামে প্রাণ ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল অনুষ্ঠিত হবে। ২৭ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল হওয়ার কথা। সদ্য সমাপ্ত ওয়ালটন ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটে ঢাকা পোস্ট গ্রুপ ফাইনালে খেলেছিল।
 
এজেড/এমএইচ